বাসস
  ০২ আগস্ট ২০২৪, ১৭:২৭

রাজবাড়ীতে সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত

রাজবাড়ী, ২ আগস্ট ২০২৪ (বাসস) : জেলার সদর উপজেলায় আজ বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে তিনজন নিহত হয়েছেন।  
আজ শুক্রবার সকালে দৌলতদিয়া- কুষ্টিয়া আঞ্চলিক মহাসড়কের রাজবাড়ী সদর উপজেলার আলীপুর ইউনিয়নে কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রের সামনে এ দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন- কুষ্টিয়া সদর উপজেলার এমারুল ইসলামের ছেলে ট্রাকের হেলপার সাকিব (২২), রাজবাড়ী সদর উপজেলার বসন্তপুর ইউনিয়নের বিএম নাজিম উদ্দিন (৫০) এবং অজ্ঞাত আরও একজন (আনুমানিক ৪০ বছর)।
এ দুর্ঘটনায় আহত হয়েছেন আরও তিনজন।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, রাজবাড়ী থেকে ফরিদপুরগামী যাত্রীবাহী একটি লোকাল বাস রাজবাড়ী কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রের সামনে দিয়ে যাওয়ার সময় ফরিদপুর থেকে কুষ্টিয়াগামী সিমেন্ট বোঝাই একটি ট্রাকের সাথে মুখোমুুখি সংঘর্ষ হয়। এতে বাস ও ট্রাকের সামনের অংশ দুমড়ে মুচড়ে যায়।বাসটি মহাসড়কের পাশে একটি দোকানে গিয়ে ধাক্কা খায় ও ট্রাকটি খাদে পড়ে যায়। দুর্ঘটনায় আহত যাত্রীদের উদ্ধার করে রাজবাড়ী সদর হাসপাতালে নেওয়ার পর চিকিৎসাধীন অবস্থায় সাকিবের মৃত্যু হয়। গুরুতর আহত নাজিমউদ্দিনকে আশঙ্কাজনক অবস্থায় ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখান থেকে ঢাকায় নেওয়ার পথে তার মৃত্যু হয়। অন্যদিকে, আহত অবস্থায় রাজবাড়ী সদর হাসপাতালে ভর্তি থাকা দু’জনের মধ্যে একজন মারা গেছেন। তার পরিচয় জানা যায়নি।
সড়ক দুর্ঘটনায় তিনজনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে রাজবাড়ীর আহ্লাদিপুর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল হালিম জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে দুর্ঘটনা কবলিত বাস ও ট্রাক জব্দ করেছে। নিহতদের মরদেহ রাজবাড়ী সদর হাসপাতালের মর্গে রাখা হয়েছে। এ ঘটনায় আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন।