বাসস
  ০২ আগস্ট ২০২৪, ১৭:৫৮

নীলফামারীতে পৃথক সড়ক দুর্ঘটনায় চারজন নিহত

নীলফামারী, ২ আগস্ট ২০২৪ (বাসস): জেলার কিশোরগঞ্জ ও সৈয়দপুর উপজেলায় আজ পৃথক দু’টি সড়ক দুর্ঘটনায় চারজন নিহত হয়েছেন।
নিহতরা হলেন- সুমন ইসলাম (২৭) ও সিয়াম হোসেন (২২) এবং মাজেদুল ইসলাম মতি (৩৫) ও আনোয়ারুল ইসলাম (৪০)।
নিহত সুমন ইসলাম ও সিয়াম হোসেন সহোদর। তারা জেলা সদরের সংগলশী ইউনিয়নের কাছারি শাহাপাড়া গ্রামের ইলিয়াস হোসেনের ছেলে।নিহত  মাজেদুলের বাড়ি জেলার জলঢাকা উপজেলায় এবং আনোয়ারুলের বাড়ি ডিমলা উপজেলায়।
আজ শুক্রবার দুপুর সাড়ে ১২টার দিকে সৈয়দপুর শহর থেকে মোটরসাইকেল যোগে বাড়ি ফেরার সময় সৈয়দপুর-নীলফামারী সড়কে সৈয়দপুর উপজেলার নয়াবাবাজার নামক স্থানে পেছন থেকে তেলবাহী লরির ধাক্কায় সুমন ইসলাম ও সিয়াম হোসেন নামে দুই সহোদর গুরুত্বর আহত হন। স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে সৈয়দপুর একশ’শয্যা হাসপাতালে নেওয়ার পথে দুই ভাইয়ের মৃত্যু হয়। নিহত দুইভাই উত্তরা ইপিজেডে শ্রমিক হিসাবে কাজ করতেন।
ঘটনার সত্যতা নিশ্চিত করে সৈয়দপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহা আলম জানান, এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।
অপরদিকে, শুক্রবার বেলা সাড়ে ১১টার দিকে জলঢাকা-রংপুর সড়কে কিশোরগঞ্জ উপজেলার সোনাকুড়ি গ্রামে রংপুরগামী মাইক্রোবাসের সঙ্গে ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলে মাজেদুল ইসলাম মতি ও আনোয়ারুল ইসলাম নামের দুইযাত্রি নিহত হন।
দুইব্যক্তির মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে কিশোরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পলাশ চন্দ্র ম-ল জানান, আইনি প্রক্রিয়া শেষে নিহতদের মরদেহ তাদের পরিবারের কাছে হস্তান্তর করা হবে। দুর্ঘটনা কবলিত ট্রাক ও মাইক্রোবাসটি পুলিশ হেফাজতে রয়েছে।