বাসস
  ১৫ আগস্ট ২০২৪, ১৭:১৬
আপডেট : ১৫ আগস্ট ২০২৪, ১৭:১৮

জয়পুরহাটে বিএনপির অবস্থান কর্মসূচী পালন

জয়পুরহাট, ১৫ আগস্ট, ২০২৪ (বাসস): ছাত্র- জনতার উপর নির্বিচারে গুলি করে গণহত্যার সরাসরি নির্দেশদাতা খুনি হাসিনা ও তার দোসরদের বিচারের দাবিতে আজ বৃহস্পতিবার দুপুরে জয়পুরহাটে অবস্থান কর্মসূচী পালনসহ বিক্ষোভ সমাবেশ করেছে জেলা বিএনপি।
আজ একটি বিক্ষোভ মিছিল শহরের প্রধান সড়ক প্রদক্ষিন করে। পরে স্টেশন সড়কের জেলা বিএনপির কার্যালয়ের সামনে অবস্থান কর্মসূচী ও বিক্ষোভ সমাবেশ করে বিএনপি। 
জেলা বিএনপির আহবায়ক গোলজার হোসেনের সভাপতিত্বে সমাবেশে প্রধান অতিথি ছিলেন বিএনপির রাজশাহী বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক ওবায়দুর রহমান চন্দন । বক্তব্য রাখেন জেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক মাসুদ রানা প্রধান, সদর থানা বিএনপির আহবায়ক আবু বক্কর সিদ্দিক, জেলা কৃষক দলের সদস্য সচিব কাজী মুঞ্জরে মওলা পলাশ, জেলা মহিলা দলের ভারপ্রাপ্ত সভাপতি রুলি চৌধুরী, সাধারণ সম্পাদক জাহেদা কামাল, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক নাজমা আক্তার রুপালি ও সাংগঠনিক সম্পাদক বনি রাব্বানী।
সমাবেশে বিএনপি ও সমমনা রাজনৈতিক দলের হাজার হাজার নেতাকর্মী ও সাধারণ মানুষকে গুম-খুন-হত্যা-নির্যাতনসহ বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সময় ছাত্র-জনতার ওপর নির্বিচারে গুলি করে গণহত্যার নির্দেশদাতা দেশ থেকে পালিয়ে যাওয়া খুনি শেখ হাসিনা ও তার দোসরদের বিচারের দাবী করেন বক্তারা।