বাসস
  ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১১:০৯

গোপালগঞ্জে বাসের ধাক্কায় ইজিবাইক যাত্রী নিহত

টুঙ্গিপাড়া (গোপালগঞ্জ), ২৫ সেপ্টেম্বর, ২০২৪ (বাসস): গোপালগঞ্জে মঙ্গলবার রাত পৌনে ৮টায় যাত্রীবাহী বাসের ধাক্কায় ইজিবাইক যাত্রী রেজওয়ান সরদার (২৪) নামে এক কলেজ ছাত্র নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় ইজিবাইক চালক রিয়াজুল মোল্লা আহত হন। মৃত রেজওয়ান সরদার গোপালগঞ্জ সদর উপজেলা
পাইককান্দি ইউনিয়নের বিজয়পাশা পূর্বপাড়া গ্রামের মাসুম সরদারের ছেলে।  তিনি গোপালগঞ্জ সরকারি বঙ্গবন্ধু বিশ্ববিদ্যালয় কলেজের অর্থনীতি বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী ছিলেন । রেজওয়ান একই উপজেলার গোপীনাথপুর বাসস্ট্যান্ডে পোশাকের ব্যবসা করতেন ।
স্টার এক্সপ্রেস পরিবহনের যাত্রী প্রত্যক্ষদর্শী মিজানুর রহমান জানান, বিকেল ৫ টায়  ঢাকা থেকে গোপালগঞ্জের কোটালীপাড়ার উদ্দেশ্য ছেড়ে আসা স্টার এক্সপ্রেসের একটি শীততাপ নিয়ন্ত্রিত বাসটি রাত পৌনে ৮টায় ঢাকা -খূলনা মহাসড়কের  গোপালগঞ্জ সদর উপজেলা পাইককান্দি ইউনিয়নের বিজয়পাশা মোড়ে পৌঁছালে একই দিক থেকে আসা একটি ইজিবাইকের পেছনে থেকে ধাক্কা দেয়।  এতে ইজিবাইকের যাত্রী রেজওয়ান  সরদার (২৪) ঘটনাস্থলে নিহত হয়। একটু সামনে গিয়ে বাসের চালক বাসটি রেখে পালিয়ে যায়। বিক্ষুব্ধ জনতা  বাসটি ভাংচুর করে । এসময় সড়কের দুই পাশে যানবাহন আটকা পড়ে। পরে পুলিশ ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে নিয়ে যান চলাচল স্বাভাবিক করে দেয় ।
ভাটিয়াপাড়া হাইওয়ে পুলিশের উপ পরিদর্শক একেএম হাসানুজ্জামান বলেন, নিহত রেজওয়ান সরদার দোকান বন্ধ করে  ইজিবাইকে বাড়ি ফিরছিলেন। ঘটনাস্থলে আসলে ইজিবাইক মহাসড়কের বাম পাশ থেকে ডানপাশের সংযোগ সড়কে দিকে যাচ্ছিলো। এসময় স্টার লাইনের একটি বাস পেছন থেকে ধাক্কা দিলে এদুর্ঘটনায় ঘটে। এতে ইজিবাইকটি দুমড়ে মুচড়ে যায়। খবর পেয়ে হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে এতে হতাহতদের গোপালগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আফতাব জিলানী  রেজওয়ানকে মৃত্যু ঘোষণা করেন। আহত  রিয়াজুল  মোল্লাকে হাসপাতালে নিবীড় পর্যবেক্ষণ কেন্দ্রে রাখা হয়েছে ।
নিহতের লাশ ময়না তদন্তের জন্য ওই হাসপাতালের মর্গে রাখা হয়েছে।