বাসস
  ১১ অক্টোবর ২০২৪, ১১:৩৩

দিনাজপুর হাবিপ্রবি’র ২০২৪ শিক্ষাবর্ষের ভর্তির চূড়ান্ত বিজ্ঞপ্তি প্রকাশ

দিনাজপুর, ১১ অক্টোবর, ২০২৪ (বাসস): দিনাজপুর হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়
(হাবিপ্রবি) গুচ্ছভুক্ত ভর্তি পরীক্ষায় উত্তীর্ণ শিক্ষার্থীদের ভর্তি কার্যক্রমের চুড়ান্ত বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে।

হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের গণসংযোগ বিভাগের পরিচালক মো. খাদেমুল ইসলাম স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে, গতকাল বৃহস্পতিবার রাতে হাবিপ্রবি'র ওয়েবসাইটে এ সংক্রান্ত একটি বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। বিশ্ববিদ্যালয়ের আর্থিক ও প্রশাসনিক দায়িত্বপ্রাপ্ত ভিসি অধ্যাপক ড. হাসান ফুয়াদ এল তাজের অনুমোদন ক্রমে রেজিস্ট্রার (অতিরিক্ত দায়িত্ব) অধ্যাপক ড. এম. জাহাঙ্গীর কবির স্বাক্ষরিত একটি বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করা হয়।

বিজ্ঞপ্তিতে,বিশ্ববিদ্যালয়ের ৮ টি অনুষদের ২৩ টি ডিগ্রীর জন্য ২০২৪ শিক্ষাবর্ষের স্নাতক পর্যায়ে এঝঞ কর্তৃক প্রকাশিত ফলাফল অনুযায়ী যেসব শিক্ষার্থী এ বিশ্ববিদ্যালয়ে ভর্তির জন্য নির্বাচিত হয়েছেন, তাদেরকে আগামী ২১ ও ২২ অক্টোবর (সোমবার ও মঙ্গলবার) চূড়ান্ত ভর্তি সম্পন্ন করতে বলা হয়েছে।

২০২৩-২০২৪ শিক্ষাবর্ষের এঝঞ গুচ্ছভুক্ত ২৪ টি পাবলিক বিশ্ববিদ্যালয়ের একটি মাত্র সমন্বিত ভর্তি পরীক্ষার আবেদন কার্যক্রম গত ১২ ফেব্রুয়ারী (সোমবার) হতে শুরু হয়েছিল। এ গুচ্ছ পদ্ধতির ভর্তি পরীক্ষায় যেসব শিক্ষার্থী উত্তীর্ণ হয়েছেন এবং যারা হাবিপ্রবিতে ভর্তির জন্য স্থান পেয়েছেন, তাদেরকেই ভর্তি কার্যক্রম সম্পূর্ণ করা হবে।