বাসস
  ২৯ মার্চ ২০২৩, ১৯:৩২

নূরে আলম সিদ্দিকীর মৃত্যুতে মন্ত্রী প্রতিমন্ত্রীদের শোক 

ঢাকা, ২৯ মার্চ, ২০২৩ (বাসস) : স্বাধীন বাংলা ছাত্র সংগ্রাম পরিষদের আহবায়ক, বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সভাপতি ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের চার খলিফার অন্যতম বীর মুক্তিযোদ্ধা নূরে আলম সিদ্দিকীর মৃত্যুতে আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ সরকারের মন্ত্রী, প্রতিমন্ত্রী ও বিভিন্ন শ্রেণী-পেশার নেতৃবৃন্দ গভীর শোক প্রকাশ করেছেন। 
আজ পৃথক শোক বার্তায় তারা নূরে আলম সিদ্দিকীর রুহের মাগফেরাত কামনা করেছেন এবং তার পরিবারের শোকসন্তপ্ত সদস্যদের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করেছেন।   
তার মৃত্যুতে গভীর শোক জানিয়েছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের, আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদ সদস্য, ১৪ দলের সমন্বয়ক ও মুখপাত্র আমির হোসেন আমু, আওয়ামী লীগ যুগ্ম সাধারণ সম্পাদক এবং তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ, মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক, পররাষ্ট্র মন্ত্রী এ কে আব্দুল মোমেন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী আনিসুল হক, স্থানীয় সরকার মন্ত্রী মো. তাজুল ইসলাম, পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী মো. শাহাব উদ্দিন, বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রী স্থপতি ইয়াফেস ওসমান, প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমেদ, মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী ফজিলাতুন নেসা ইন্দিরা, নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী এবং গৃহায়ন ও গণপূর্ত প্রতিমন্ত্রী শরীফ আহমেদ। 
শোকবার্তায় নেতৃবৃন্দ বলেন, তুখোর ছাত্রনেতা নূরে আলম সিদ্দিকী আমাদের স্বাধীনতা সংগ্রাম এবং মহান মুক্তিযুদ্ধে গৌরবোজ্জ্বল ভূমিকা রেখেছেন। তিনি মুক্তিযুদ্ধের একজন সংগঠক হিসেবে দায়িত্ব পালন করেন। স্বাধীন বাংলাদেশের অভ্যূদয়ে জাতির এই সাহসী সন্তানের অবদান স্মরণীয় হয়ে থাকবে।