বাসস
  ৩১ মার্চ ২০২৩, ১৯:৪০

আওয়ামী লীগ সরকারই সবসময় অসহায় মানুষের কথা ভাবে : সুজিত রায় নন্দী

চাঁদপুর, ৩১ মার্চ, ২০২৩ (বাসস) : বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সুজিত রায় নন্দী বলেছেন, আওয়ামী লীগ নেতৃত্বাধীন সরকারই সবসময় অসহায় মানুষের কথা ভাবে এবং চিন্তা করে। 
আজ বিকেলে চাঁদপুর জেলা আওয়ামী লীগ কার্যালয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে জেলা আওয়ামী লীগের উদ্যোগে ইফতার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। এসময় তিনি শ্রমিক, ডিঙ্গি মাঝি, অন্ধ, প্রতিবন্ধী, এতিমখানা, সরকারি শিশু পরিবারসহ সর্বস্তরের সাধারণ মানুষের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করেন।
তিনি বলেন, শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ আলোকিত। ইউক্রেন ও রাশিয়ায় যুদ্ধ চলছে। বিশ্বের অনেক দেশে খাদ্য সংকট দেখা দিয়েছে। কিন্তু বাংলাদেশের মানুষ শান্তিতে খাদ্য গ্রহন করে যাচ্ছে। বিশ্বের প্রভাব যেন বাংলাদেশে না পড়ে, সেই জন্য শেখ হাসিনা নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। আমাদের মহান স্বাধীনতাকে যারা অর্থহীন করতে চায় তাদেরকে প্রতিহত করা হবে। আজ আমরা স্মার্ট বাংলাদেশের স্বপ্ন দেখছি। ২০৪১ সালের অনেক আগেই আমরা উন্নত বাংলাদেশে পৌঁছে যাব। 
অনুষ্ঠানে সভপতিত্ব করেন চাঁদপুর জেলা আওয়ামী লীগ সভাপতি নাছির উদ্দিন আহমেদ। যুগ্ম সম্পাদক অ্যাডভোকেট জহিরুল ইসলামের সঞ্চালনায় বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আবু নঈম পাটওয়ারী দুলাল ও সহ-সভাপতি ইঞ্জিনিয়ার আব্দুর রব ভুঁইয়া।
চাঁদপুর জেলা আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতা এবং অঙ্গ সহযোগী সংগঠনের নেতারা এ সময় উপস্থিত ছিলেন।