বাসস
  ২৮ মে ২০২৩, ১৬:৫৫

নীলফামারীতে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তদের ঢেউটিন ও নগদ অর্থ বিতরণ

নীলফামারী, ২৮ মে, ২০২৩ (বাসস) : জেলা সদরে অগ্নিকান্ড ও ঝড়ে ক্ষতিগ্রস্ত ৫০টি পরিবারের মাঝে ঢেউটিন ও নগদ অর্থ বিতরণ করা হয়েছে।রোববার দুপুরে নীলফামারী-২ (সদর) আসনের সংসদ সদস্য আসাদুজ্জামান নূর তাঁর নীলফামারীস্থ বাস ভবনের সামনে এসব টিন ও অর্থ বিতরণ করেন। প্রতি পরিবারকে দুই বা-িল করে মোট ১০০ বা-িল ঢেউটিন ও পরিবার প্রতি  ছয় হাজার করে মোট তিন লাখ টাকা বিতরণ করা হয়। 
এসময় সংসদ সদস্য আসাদুজ্জামান নূর বলেন, ‘আমরা মানুষকে সচেতন করতে মাইকিং করেছি, লিফলেট বিতরণ করেছি, আগুন ঠেকানো যাচ্ছে না। এক ঘণ্টার অগ্নিকা-ে সারাজীবনের সঞ্চয় শেষ হয়ে যাচ্ছে। আগুন যাতে না লাগে সে ব্যপারে সচেতন হতে হবে।’
এসময় সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা জেসমিন নাহারের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন, নীলফামারী পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগের সভাপতি দেওয়ান কামাল আহমেদ, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহিদ মাহমুদ, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুজার রহমান, সাধারণ সম্পাদক ওয়াদুদ রহমান, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা রিয়াজুল ইসলাম, পৌর আওয়ামী লীগের সভাপতি মসফিকুল ইসলাম রিন্টু, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শান্তনা চক্রবর্তী ও দীপক চক্রবর্তী প্রমুখ।