বাসস
  ২৮ মে ২০২৩, ১৯:০২

সাতক্ষীরা ও বগুড়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় দুই শিশুর প্রাণহানি

ঢাকা, ২৮  মে, ২০২৩ (বাসস): সাতক্ষীরা ও বগুড়ায় আজ পৃথক সড়ক দুর্ঘটনায় দুই শিশুর প্রাণহানি হয়েছে।
বাসস’র সাতক্ষীরা সংবাদদাতা জানিয়েছেন,সাতক্ষীরার কালিগঞ্জে ট্রলি চাপায় শাহরিয়ার  হোসেন জিম (১০) নামের এক স্কুলছাত্র নিহত হয়েছে।
রোববার সকাল ১০টায় কালিগঞ্জের জিরেনগাছা নামক স্থানে এই দুর্ঘটনা ঘটে। নিহত জিম কালিগঞ্জের বন্দকাটী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির ছাত্র ও একই এলাকার জাহাঙ্গীর আলমের  ছেলে।
পুলিশ ও স্থানীয়রা জানায়, আজ সকালে শিশুটিকে মোটরসাইকেলে নিয়ে তার নানা আবুবকর সিদ্দিক বন্দকাটী  থেকে গোবিন্দপুরের দিকে যাচ্ছিলেন। এসময় জিরেনগাছা এলাকায় একটি দোকানে কেনাকাটার জন্য মোটরসাইকেল থামালে শিশুটি গাড়ি থেকে নেমে পাশে দাঁড়ালে  দ্রুতগতির একটি ট্রলি (স্থানীয় আলমসাধু) তাকে চাপা দিয়ে চলে যায়। স্থানীয়দের সহায়তায় ট্রলিটি আটক করা সম্ভব হলেও চালক পালিয়ে গেছে।
কালিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মামুন রহমান জানান, মরদেহটি ময়নাতদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। নিহতের পরিবারের অভিযোগের প্রেক্ষিতে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।
অপর দিকে বাসস’র বগুড়া সংবাদদাতা জানান, বগুড়ার আদমদীঘিতে গাড়ির চাপায় আবু বক্কর (১০) নামের এক শিশু নিহত হয়েছে। 
আজ রোববার দুপুর ১২ টায় নওগাঁ-বগুড়া মহাসড়কে ডালম্বা বটতলা  মোড়ে এ দুর্ঘটনা ঘটে। নিহত আবু বক্কর উপজেলার সদর ইউনিয়নের ডহরপুর গ্রামের  মো. শামীমের  ছেলে।
আদমদীঘি থানার অফিসার ইনচার্জ (ওসি) রেজাউল করিম  রেজা জানান, আজ দুপুর ১২ টায় উপজেলার সদর ইউনিয়নের ডালম্বা বটতলা  এলাকায় নওগাঁ-বগুড়া মহাসড়ক দিয়ে রাস্তা পার হচ্ছিলো শিশু আবু বক্কর। এসময় অজ্ঞাত একটি গাড়ির চাপায় ঘটনাস্থলেই সে মারা যায়। 
খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ঘটনায় নিহতের পরিবারের কোন অভিযোগ না থাকায় লাশটি তাদের কাছে হস্তান্তর করা হয়েছে।