বাসস
  ০৯ অক্টোবর ২০২৪, ১৮:২০

রাঙ্গামাটি সহিংসতার ঘটনায় জড়িতদের দ্রুত আইনের আওতায় আনা হবে : সুপ্রদীপ চাকমা

রাঙ্গামাটি, ৯ অক্টোবর, ২০২৪(বাসস) : পার্বত্য উপদেষ্টা সুপ্রদীপ চাকমা বলেছেন, রাঙ্গামাটিতে সংঘটিত  সহিংসতার ঘটনায়  যারাই জড়িত তাদেরকে যত দ্রুত সম্ভব আইনের আওতায় আনা  হবে।  

সাম্প্রতিক সহিংসতায় পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক পরিষদ, শেভরন হাসপাতাল ও তার আশেপাশে ক্ষতিগ্রস্ত দোকানসমূহ, বনরুপা কাটা পাহাড় মার্কেট, বনরূপা জামে মসজিদ, কাঠালতলী মৈত্রি বিহার উপসনালয় পরিদর্শন শেষে তিনি আজ এ কথা বলেন।

সহিংসতার ঘটনা নিয়ে মামলা হয়েছে  উল্লেখ করে তিনি বিভিন্ন ভিডিও চিত্র ও ফুটেজ দেখে প্রকৃত অপরাধীদের আইনের আওতায় আনতে আইন-শৃঙ্খলা বাহিনীকে নির্দেশ দেন।
কোন নিরপরাধ মানুষ যেন হয়রানির শিকার না হয় সেদিকে সংশ্লিষ্টদের সতর্ক থাকতে হবে উল্লেখ করে তিনি আরো বলেন, সহিংসতায় ক্ষতিগ্রস্তদের তালিকা প্রণয়ন করে সরকারের পক্ষ থেকে তাদের প্রয়োজনীয় সহায়তা প্রদান করা হবে।

এ সময় পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক পরিষদ চেয়ারম্যান জ্যোতিরিন্দ্র বোধিপ্রিয় লারমা (সন্তু লারমা),  পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রনালয়ের যুগ্ম সচিব কংকন চাকমা, রাঙ্গামাটি জেলা প্রশাসক মোহাম্মদ মোশারফ হোসেন খান, জেলা পুলিশ সুপার ড. ফরহাদ হোসেনসহ অন্যরা উপস্থিত ছিলেন।