বাসস
  ০৮ জুলাই ২০২৩, ২১:৫৬

তৃণমূলের কর্মী ও সাধারণ মানুষই হচ্ছে আওয়ামী লীগের মুল শক্তি : প্রবাসী কল্যাণ মন্ত্রী

সিলেট, ৮ জুলাই, ২০২৩ (বাসস) : প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থানমন্ত্রী ইমরান আহমদ এমপি বলেছেন, তৃণমূলের কর্মী ও সাধারণ মানুষই হচ্ছে আওয়ামী লীগের মুল শক্তি।
তিনি আজ শনিবার সিলেটের গোয়াইনঘাট উপজেলার নন্দিরগাওঁ ইউনিয়ন পরিষদ মিলনায়তনে স্থানীয় ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে আয়োজিত এক যৌথ কর্মী সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।
এসময় মন্ত্রী আরও বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্ন বাস্তবায়নে তাঁর সুযোগ্য কন্যা বাংলাদেশের সফল প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিরলসভাবে কাজ করে যাচ্ছেন বলে দেশ আজ উন্নয়নের মহাসড়কে। 
এসময় তিনি নির্বাচন প্রসঙ্গে বলেন,আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী দলের যে কোন কর্মী হতে পারে। তবে বঙ্গবন্ধু কন্যা দলের সভানেত্রী শেখ হাসিনা বিশ্বাস করে যাকে মনোনয়ন দেবেন আমরা সকলেই তার পক্ষে কাজ করতে হবে। 
এছাড়াও মন্ত্রী বিশেষ করে দলীয় নেতাকর্মীকে দেশের উন্নয়ন অগ্রযাত্রার ধারা অব্যাহত রাখতে নিজেদেরকে ঐক্যবদ্ধভাবে নিয়োজিত রাখার আহবান জানান।
 নন্দিরগাওঁ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. সিরাজ উদ্দিনের সভাপতিত্বে ও ইউনিয়ন  যুবলীগের যুগ্ম আহবায়ক মিসবাহ আহমদের পরিচালনায় যৌথ কর্মী সভায় বক্তব্য রাখেন- সিলেট জেলা আওয়ামী লীগের সদস্য ও গোয়াইনঘাট উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি গোলাপ মিয়া, গোয়াইনঘাট উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ইসমাইল আলী মাস্টার, গোয়াইনঘাট সরকারি কলেজের অধ্যক্ষ মো. ফজলুল হক, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও নন্দিরগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এস কামরুল হাসান আমিরুল, অ্যাডভোকেট জামাল উদ্দিন, নন্দিরগাঁও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল খালিক,উপজেলা যুবলীগের আহবায়ক ফারুক আহমদ, নন্দিরগাওঁ ইউনিয়ন যুবলীগের আহবায়ক বিধান চন্দ প্রমুখ।