বাসস
  ২৫ ডিসেম্বর ২০২৩, ২০:১৫
আপডেট : ২৫ ডিসেম্বর ২০২৩, ২০:২৭

অস্ট্রেলিয়াকে বড় দিনের উপহার দিলো বাবর-আফ্রিদিরা

মেলবোর্ন, ২৫ ডিসেম্বর ২০২৩ (বাসস) : আজ খ্রিস্টান ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় উৎসব, বড়দিন। এই উৎসবের জন্য অস্ট্রেলিয়া ক্রিকেট দলকে বড় দিনের উপহার দিয়েছে পাকিস্তান দল।
আগামীকাল থেকে মেলবোর্ন ক্রিকেট গ্রাউন্ডে সিরিজের দ্বিতীয় টেস্ট খেলতে নামবে অস্ট্রেলিয়া ও পাকিস্তান। বক্সিং ডে’র টেস্টকে সামনে রেখে বড় দিনেও মেলবোর্নের ইনডোরে অনুশীলন করেছে অস্ট্রেলিয়া। অস্ট্রেলিয়ার অনুশীলন চলাকালীন বড় দিনের উপহার নিয়ে সেখানে হাজির হন পাকিস্তানের ক্রিকেটাররা। এমনই একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে আপলোড করেছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)।
ভিডিওতে দেখা যায়, ঝুড়িভর্তি উপহার অস্ট্রেলিয়া খেলোয়াড়দের হাতে তুলে দিচ্ছেন পাকিস্তানের দলের ক্রিকেটার ও স্টাফরা। ইনডোরে অনুশীলনে থাকা অস্ট্রেলিয়া খেলোয়াড়দের সন্তাদের চকলেট উপহার দেয় পাকিস্তান।
পাকিস্তান দলের কাছ বড় দিনের উপহার পেয়ে উচ্ছসিত অস্ট্রেলিয়ার অধিনায়ক প্যাট কামিন্স। তিনি বলেন, ‘এটা দারুণ ব্যপার। বড়দিনের উপহার ও বাচ্চাদের জন্য ললিপপ। সত্যি দারুণ ব্যাপার। পাকিস্তান দলের সাথে আমাদের সম্পর্ক বেশ ভালো। দু’বছর আগের সফরটিও সত্যিই বিশেষ কিছু ছিল।’