বাসস
  ২৭ ডিসেম্বর ২০২৩, ১৬:৩৩

সৌদি প্রো লিগ: রোনাল্ডো-মানের জোড়া গোলে আল নাসরের বড় জয়

জেদ্দা, ২৭ ডিসেম্বর ২০২৩ (বাসস) : ক্রিস্টিয়ানো রোনাল্ডো ও সাদিও মানের জোড়া গোলে মঙ্গলবার করিম বেনজেমার আল ইত্তিহাদকে সৌদি পেশাদার লিগে ৫-২ গোলে বিধ্বস্ত করেছে আল নাসর। 
জেদ্দার প্রিন্স আব্দুল্লাহ আল-ফয়সাল স্টেডিয়ামে আবদেরাজ্জাক হামদাল্লাহর গোলে ১৪ মিনিটের গোলে এগিয়ে যায় স্বাগতিক আল ইত্তিহাদ। ১৯ মিনিটে স্পট কিক থেকে রোনাল্ডোর পেনাল্টিতে সমতায় ফিরে আল নাসর। এরপর বিরতির আগে এ্যান্ডারসন টালিসকার গোলে এগিয়ে যায় আল নাসর। ৫১ মিনিটে হামদাল্লাহর দ্বিতীয় গোলে এবার সমতায় ফিরে আল ইত্তিহাদ। ৬৮ মিনিটে রোনাল্ডোর দ্বিতীয় পেনাল্টি ও ম্যাচের  শেষ ভাগের দুই গোলে আল নাসরের সহজ তিন পয়েন্ট নিশ্চিত হয়। 
রোনাল্ডোর দ্বিতীয় পেনাল্টিটি এসেছে ভিএআর সিদ্ধান্তের পর। ডি বক্সের ভিতর ওটাভিওকে ফাউলের অপরাধে ফ্যাবিনহোর বিরুদ্ধে পেনাল্টি আদায় করে নেয় আল নাসর। এই ফাউলে মাত্র ছয় মিনিটের মধ্যে দ্বিতীয় হলুদ কার্ডে সাবেক এই লিভারপুল মিডফিল্ডার মাঠ ত্যাগে বাধ্য হন। 
এবারের গ্রীষ্মে বায়ার্ন মিউনিখ থেকে সৌদি পেশাদার লিগে আসা মানে ৭৫ ও ৮২ মিনিটে পরপর দুই গোল করে আল নাসরের বড় জয় নিশ্চিত করেন। 
বড় এই জয় সত্ত্বেও লিগ টেবিলের শীর্ষে থাকা আল হিলালের থেকে রোনাল্ডোর আল নাসর এখনো সাত পয়েন্ট পিছিয়ে দ্বিতীয় স্থানে রয়েছে। এবারের মৌসুমে আল হিলাল এখনো অপরাজিত আছে।