বাসস
  ১১ জানুয়ারি ২০২৪, ২২:৫৯

সাকিবের উপস্থিতি রংপুরকে উজ্জীবিত করবে : সোহান

ঢাকা, ১১ জানুয়ারি ২০২৪ (বাসস) : বিশ্বের এক নম্বর অলরাউন্ডার সাকিব আল হাসানের উপস্থিতি তার দলকে উজ্হজীবিত  করবে বলেই মনে করছেন  বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) টি-টোয়েন্টি ক্রিকেট টুর্নামেন্টের গত আসরে রংপুর রাইডার্সকে প্লে অফে নেতৃত্ব দেওয়া নুরুল হাসান সোহান।
কর্তপক্ষ চাইলে  আগামী ১৯ জানুয়ারি থেকে শুরু হতে যাওয়া আসন্ন বিপিএলে সাকিবের নেতৃত্বে খেলতে কোন সমস্যা নেই বলেও জানান  সোহান।
সোহান বলেন, ‘এখানে অবাক হবার মত কিছু নেই, সাকিব আল হাসানের মতো একজন বিশ্বমানের অলরাউন্ডার যে কোনও দলকে অনেক বেশি অনুপ্রাণিত করবে। যেকোন দলের জন্য তার ব্যাটিং ও বোলিং গুরুত্বপূর্ণ। তার উপস্থিতি রংপুর রাইডার্সের খেলোয়াড়দের অনুপ্রাণিত করবে।’
সেরা খেলোয়াড়দের নিয়ে চ্যাম্পিয়ন হবার মত দল গড়েও গত আসরে ফাইনালে উঠতে পারেনি রংপুর রাইডার্স। কিছু গুরুত্বপূর্ণ ম্যাচে সোহানের অধিনায়কত্ব এবং ব্যাটিং পরিবর্তন দলকে ডুবিয়েছে বলেই ধারনা করা হচ্ছে।
এবারের আসরেও বিপিএলের শিরোপা জয়ের লক্ষ্যে মাঠে নামা  রংপুরের  অধিনায়ক হবার সম্ভাবনা বেশি সাকিবেরই। 
সোহান জানান,  টিম কর্তৃপক্ষ  যদি এক নম্বর অলরাউন্ডারকে অধিনায়ক হিসেবে নিয়োগ দেয় তাহলে সাকিবের অধীনে খেলতে কোন সমস্যা নেই তার।
তিনি বলেন, ‘আমি সাকিবের অধিনায়কত্বে খেলতে চাই। দেখা যাক কি হয়। ম্যানেজমেন্ট এখনও কোন সিদ্ধান্ত নেয়নি। একজন খেলোয়াড় হিসেবে সবসময়ই আমি আমার সেরাটা দেওয়ার চেষ্টা করি এবং সবসময় সেটি করার চেষ্টা করবো।’