বাসস
  ১৭ মে ২০২৩, ১৭:২৮
আপডেট : ১৭ মে ২০২৩, ১৯:১১

এশিয়ান গেমস উপলক্ষে ঢাকায় ফান রান অনুষ্ঠিত

ঢাকা, ১৭ মে ২০২৩ (বাসস): চীনের হাংজু শহরে অনুষ্ঠিতব্য ১৯তম এশিয়ান গেমসের প্রচার প্রচারণার অংশ হিসেবে আজ ঢাকায় ফান রান র‌্যালীর আয়োজন করেছে বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশন (বিওএ)। 
সকাল সাড়ে ৭টায় র‌্যালীর উদ্বোধন করেন বিওএ’র মহাসচিব সৈয়দ শাহেদ রেজা। র‌্যালীটি বাংলাদেশ শিশু একাডেমি প্রাঙ্গণ থেকে শুরু হয়ে বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়াম সংলগ্ন শেখ রাসেল রোলার স্কেটিং কমপ্লেক্সে এসে শেষ হয়। 
বর্ণাঢ্য এই র‌্যালীতে বিভিন্ন ফেডারেশন/এসোসিয়েশনের জাতীয় ও প্রাক্তন খেলোয়াড় ও কর্মকর্তা, সেনা, নৌ, বিমান, আনসার, পুলিশ ও অন্যান্য সংস্থার খেলোয়াড় ও কর্মকর্তা, বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্র-ছাত্রী, বিওএ, যুব ও ক্রীড়া মন্ত্রণালয়, জাতীয় ক্রীড়া পরিষদের উচ্চপদস্থ কর্মকর্তা, এশিয়ান গেমস অর্গানাইজিং কমিটি, অলিম্পিক কাউন্সিল অব এশিয়া এবং বাংলাদেশে অবস্থিত চীনা দূতাবাসের প্রতিনিধিরা অংশ নেন। 
র‌্যালীতে অংশগ্রহণকারীদের মাঝে বিওএ’র পক্ষ থেকে টি-শার্ট এবং সার্টিফিকেট বিতরণ করা হয়। র‌্যালী শেষে পল্টন ময়দানে ১২টি ক্যাটাগরিতে বয়স ভিত্তিক প্রীতি দৌঁড় প্রতিযোগিতার আয়োজন করা হয়। এতে বিজয়ীদের দেয়া হয় এশিয়ান গেমসের অর্গানাইজিং কমিটির সরবরাহকৃত স্মারক পদক ও স্যূভেনির।