বাসস
  ২৩ মে ২০২৩, ১৫:৩৭

জুভেন্টাস স্ট্রাইকার ভ্লাহোভিচের জন্য চেলসির ৮০ মিলিয়ন ইউরোর প্রস্তাব

লন্ডন, ২৩ মে ২০২৩ (বাসস/ওয়েবসাইট) : এবারের গ্রীষ্মে চেলসির আগ্রহের তালিকায় শীর্ষে রয়েছেন ডুসান ভøাহোভিচ। ইতোমধ্যেই জুভেন্টাসের এই স্ট্রাইকারকে দলে নিতে ৮০ মিলিয়ন ইউরো প্রস্তুাব প্রস্তুত করেছে চেলসি, ক্লাবের একটি সূত্র ইএসপিএন’কে নিশ্চিত করেছে। 
২৩ বছর বয়সী ভ্লাহোভিচ ২০২২ সালের জানুয়ারিতে ৮১.৬ মিলিয় ইউরোতে ফিওরেন্টিনা থেকে তুরিনে এসেছিলেন। এখনো তার সাথে তিন বছরের চুক্তির মেয়াদ বাকি রয়েছে। 
সব ধরনের প্রতিযোগিতায় জুভদের হয়ে ভøাহোভিচ ৬২ ম্যাচে ২৩ গোল করেছেন। কিন্তু কোচ মাসিমিলিয়ানো আলেগ্রির রক্ষনাত্মক কৌশলের কাছে তিনি জুভেন্টাসে থিতু হতে পারেননি। আগামী মৌসুমে জুভেন্টাসের চ্যাম্পিয়ন্স লিগে খেলা নিয়ে প্রচন্ড শঙ্কা দেখা দিয়েছে। আর্থিক বিষয়ে অনিয়মের অভিযোগে ইতালিয়ান ফুটবল ফেডারেশন (এফআইজিসি) আপিলের ভিত্তিতে ১৫ পয়েন্টের পরিবর্তে ১০ পয়েন্ট কেটে নেবার ঘোষনা দিয়েছে। 
জুভেন্টাসে অখুশী সার্বিয়ান তারকা ভ্লাহোভিচকে দলে নেবার সুযোগ তাই হারাতে চায়না চেলসি। ফিওরেন্টিনায় থাকাকালীনই তার প্রতি আগ্রহ ছিল চেলসির। যদিও সবকিছুই নির্ভর করছে জুভেন্টাসের ওপর। 
স্ট্যামফোর্ড ব্রীজে আসার ব্যপারে ভøাহোভিচও আগ্রহী। তবে তাকে দলে পেতে বায়ার্ন মিউনিখ ও এ্যাথলেটিকো মাদ্রিদও আগ্রহ প্রকাশ করেছে।