বাসস
  ১০ জানুয়ারি ২০২৪, ১৮:২৬

নির্বাচনে জয়লাভ করায় আওয়ামী লীগকে অভিনন্দন এমপ্লয়ার্স ফেডারেশনের

ঢাকা, ১০ জানুয়ারি, ২০২৪ (বাসস) : জাতীয় সংসদ নির্বাচনে টানা চতুর্থবার জয়লাভ করায় বাংলাদেশ আওয়ামী লীগকে অভিনন্দন জানিয়েছে বাংলাদেশ এমপ্লয়ার্স ফেডারেশন (বিইএফ)। 
বুধবার সংগঠনটির সভাপতি আরদাশীর কবির স্বাক্ষরিত এক অভিনন্দন বার্তায় উল্লেখ করা হয়, বিপুল এই বিজয় বাংলাদেশের জনগণের সম্মিলিত আকাঙ্খাকে নির্দেশ করে এবং দেশবাসী আওয়ামী লীগের নির্বাচনী ইশতেহারের প্রতিশ্রুতির প্রতি সমর্থন জানিয়েছে।
বিইএফ জানায়, আওয়ামী লীগের চতুর্থ মেয়াদের সরকার এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি তাঁদের দৃঢ় সমর্থন থাকবে। নতুন সরকার দেশকে আরও উন্নত এবং সমৃদ্ধ ভবিষ্যতের দিকে নিয়ে যাবে বলে সংগঠনটি আশাবাদ ব্যক্ত করে। 
সংগঠনটি মনে করে, আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ গত দেড় দশকে অবকাঠামোগত উন্নয়ন ও অর্থনৈতিক অগ্রগতির এক নতুন যুগের সূচনা করেছে। বিইএফ আশা করছে, আসন্ন মেয়াদে আওয়ামী লীগ তাঁর নির্বাচনী অঙ্গীকারের প্রতি ন্যায্যতা রেখে নতুন কর্মসংস্থান তৈরি এবং স্বচ্ছতা, সুশাসন ও জনপ্রশাসনের জবাবদিহিতার উপর অধিক জোর দিয়ে দেশকে এগিয়ে নিয়ে যাবে। একইসাথে দেশে বিনিয়োগ উপযোগি অনুকূল পরিবেশ তৈরি এবং দেশী-বিদেশী উভয় ধরনের ব্যবসা প্রসারে প্রয়োজনীয় নীতি সহায়তা প্রদান করবে।