বাসস
  ২২ ফেব্রুয়ারি ২০২৩, ১৬:২৬

ভোলার তজুমদ্দিনে শিশু পার্কের উদ্বোধন

ভোলা, ২২ ফেব্রুয়ারি, ২০২৩ (বাসস) : জেলার তজুমদ্দিনে আজ উপজেলা শিশু পার্কের উদ্বোধন করা হয়েছে। 
বুধবার সকালে উপজেলা পরিষদ চত্তরে উপজেলা প্রশাসন’র উদ্যেগে নির্মিত পার্কটির উদ্বোধন করেন স্থানীয় সংসদ সদস্য নূরুন্নবী চৌধুরী শাওন। শিশুদের বিনোদনের জন্য ২০ শতাংশ জমির উপর পার্কটি শিশুদের জন্য সারাদিন উন্মুক্ত থাকবে।
উদ্বোধনী অনুষ্ঠানে উপজেলা নির্বাহী কর্মকর্তা মরিয়ম বেগম, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ফকরুল আলম জাহাঙ্গীর, সাধারণ সম্পাদক ফজলুল হক দেওয়ান প্রমুখ উপস্থিত ছিলেন।
পার্কটিতে, শিংহ, হাতি, হরিণ, ঘোড়া, ডাইনোসর, ডলফিন, দোয়লেসহ বিভিন্ন প্রাণীর প্রতিকৃতি রয়েছে। আরো আছে পানির ফোয়ারা, স্লাইডার, বাচ্চাদের দোলনাসহ দৃষ্টিনন্দন বিভিন্ন বিনোদন উপকরণ। নিজ উপজেলায় সরকারিভাবে এমন পার্ক পেয়ে উচ্ছ্বসিত শিশুরা। 
উপজেলা নির্বাহী কর্মকর্তা মরিয়ম বেগম জানান, শিশুদের বিনোদনের জন্য উপজেলা প্রশাসনের উদ্যোগে এই শিশু পার্কটি নির্মাণ করা হয়েছে। শিশুদের নির্মল আনন্দ দানের জন্যই এমন উদ্যোগ। ্এতে করে উপজেলায় শিশুদের বিনোদনের নতুন মাত্রা যোগ হয়েছে।
পরে এমপি শাওন উপজেলা পরিষদ মিলনায়তনে মৎস্য বিভাগের বাস্তবায়নে সাসটেইনেবল কোস্টাল এন্ড মেরিন ফিশারিজ প্রজেক্ট, কম্পেনেন্ট-৩ এর আওতায় যুব উৎসবে প্রধান অতিথি হিসেবে যোগদেন। অনুষ্ঠানে প্রকল্প এলাকার যুব ও মৎস্যজীবী সদস্যরা অংশ গ্রহণ করেন।