বাসস
  ২৫ জুন ২০২৩, ২১:১৪

সুনামগঞ্জের হাওরের সৌন্দর্য উপভোগের জন্য ভাসমান জেটি উদ্বোধন

সুনামগঞ্জ, ২৫ জুন, ২০২৩ (বাসস) : জেলার বিশ্বম্ভরপুর উপজেলায় হাওরের সৌন্দর্য উপভোগ করতে হাওর বিলাসে নতুন  জেটি উদ্বোধন করা হয়েছে।
রোববার বিকেলে উপজেলা সদরের করচার হাওরপাড়ে নবনির্মিত ভাসমান জেটির উদ্বোধন করেন সুনামগঞ্জ জেলা প্রশাসক দিদারে আলম মোহাম্মদ মাকসুদ চৌধুরী।
এসময় বিশ্বম্ভরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা সাদিউর রহীম জাদিদ, উপজেলা আওয়ামী লীগের সভাপতি বেনজির আহমদ মানিক ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) শিল্পীরানী মোদকসহ উপজেলা প্রশাসনের কর্মকর্তা, স্থানীয় জনপ্রতিনিধি এবং আওয়ামীলীগ ও জাতীয় পার্টির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।   
এর আগে জেলা প্রশাসক উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়, উপজেলা ভূমি অফিস, বিশ্বম্ভরপুর থানা ও বিশ্বম্ভরপুর বিজিবি ক্যাম্প অফিস পরিদর্শন করেন।
এছাড়াও তিনি বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের সমাপনী অনুষ্ঠানে পুরস্কার বিতরণ, ক্ষুদ্র নৃগোষ্ঠীর শিক্ষার্থীদের মধ্যে বাইসাইকেল ও শিক্ষা উপকরণ বিতরণ, পল্লী জীবিকায়ন প্রকল্প- ৩এর প্রশিক্ষণার্থীদের মধ্যে সার্টিফিকেট বিতরণ, পল্লী সঞ্চয় ব্যাংকের ক্ষুদ্র ঋণ প্রদান ও বজ্রপাতে নিহত ব্যক্তির পরিবারের নিকট আর্থিক অনুদান প্রদান কার্যক্রমেরও উদ্বোধন করেন।