বাসস
  ১৭ ফেব্রুয়ারি ২০২৪, ১৯:৩২

জাতির পিতা বঙ্গবন্ধুর সমাধিতে শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের প্রধান প্রকৌশলী ও এনার্জি রেগুলেটরি কমিশনের চেয়ারম্যানের শ্রদ্ধা 

টুঙ্গিপাড়া (গোপালগঞ্জ), ১৭ ফেব্রুয়ারি ২০২৪ (বাসস): জেলার টুঙ্গিপাড়ায় আজ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানিয়েছেন শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের নবনিযুক্ত প্রধান প্রকৌশলী মো. দেলোয়ার হোসেন মজুমদার এবং বাংলাদেশ এনার্জি রেগুলেটরি কমিশনের চেয়ারম্যান মো. নুরুল আমীন।
আজ  শনিবার  দুপুরে শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের নবনিযুক্ত প্রধান প্রকৌশলী  মো. দেলোয়ার হোসেন মজুমদার টুঙ্গিপাড়ায় হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি, ইতিহাসের মহানায়ক, স্বাধীনতার মহান স্থপতি, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধি সৌধের বেদীতে পুস্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন ।  পরে তিনি বেদীর পাশে কিছুক্ষণ নীরবে দাঁড়িয়ে  থাকেন।
এরপর পবিত্র ফাতেহা পাঠ করে তিনি ১৯৭১ সালে মহান মুক্তিযুদ্ধে শহীদ, ১৯৭৫-এর ১৫ আগস্ট জাতির পিতা বঙ্গবন্ধুসহ তাঁর পরিবারের শাহাদাতবরণকারী সদস্যদের  বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে দোয়া- মোনাজাতে অংশ নেন । 
এসময় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য, সাফল্য ও দীর্ঘায়ু কামনায় প্রার্থনা করা হয়। 
এ সময় শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের পরিচালক, উপ-পরিচালক, তত্ত্বাবধায়ক প্রকৌশলী, নির্বাহী প্রকৌশলী, সহকারী প্রকৌশলী-সহ সংশ্লিষ্ট কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন।
শ্রদ্ধা নিবেদন শেষে প্রধান প্রকৌশলী মো. দেলোয়ার হোসেন মজুমদার টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধু সমাধিসৌধের প্রশাসনিক ভবনে যান এবং সেখানে রক্ষিত পরিদর্শন বইতে স্বাক্ষর করেন।  
অন্যদিকে, আজ শনিবার বেলা ১১ টায় বাংলাদেশ এনার্জি রেগুলেটরি কমিশনের চেয়ারম্যান মো. নুরুল আমীন  গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিসৌধে পুস্পস্তবক অর্পন করে শ্রদ্ধা জানান। পরে তিনি সেখানে কিছুক্ষণ নীরবে দাঁড়িয়ে থেকে মহান এ নেতার প্রতি গভীর শ্রদ্ধা প্রদর্শন করেন। 
এরপর তিনি পবিত্র ফাতেহাপাঠ করে জাতির পিতা বঙ্গবন্ধু, ১৯৭৫ সালের ১৫ আগস্টে শহীদ ও মহান মুক্তিযুদ্ধের শহীদদের রুহের মাগফিরাত কামনায় দোয়া-মোনাজাত করেন। 
এসময় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য, সাফল্য ও দীর্ঘায়ু কামনায় প্রার্থনা করা হয়।
পরে, বাংলাদেশ এনার্জি রেগুলেটরি কমিশনের চেয়ারম্যান মো. নুরুল আমীন পরিদর্শন বইতে স্বাক্ষর করেন। 
এ সময় গোপালগঞ্জ জেলা প্রশাসকের কার্যালয়ের স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক আজহারুল ইসলাম , টুঙ্গিপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মঈনুল হক প্রমুখ উপস্থিত ছিলেন।