বাসস
  ৩১ জুলাই ২০২৪, ১৭:২৬

পাবনায় জাতীয় মৎস্য সপ্তাহ উদ্বোধন

পাবনা, ৩১ জুলাই ২০২৪ (বাসস) : ‘ভরবো মাছে মোদের দেশ, গড়বো স্মার্ট বাংলাদেশ ’- এই প্রতিপাদ্যকে সামনে রেখে পাবনায় জাতীয় মৎস্য সপ্তাহ উদ্বোধন করা হয়েছে। আজ পাবনা সদর-৫ আসনের সংসদ সদস্য গোলাম ফারুক প্রিন্স মৎস সপ্তাহের উদ্বোধন ঘোষনা করেন।
এ উপলক্ষে জেলা মৎস্য কার্যালয়ের উদ্যোগে পাবনা জেলা পরিষদ চত্বর থেকে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রাটি  শহর প্রদক্ষিন করে। শোভাযাত্রা শেষে জেলা পরিষদের রশিদ হলে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
জেলা প্রশাসক মু,আসাদুজ্জামানের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন পাবনা সদর-৫ আসনের সংসদ সদস্য গোলাম ফারুক প্রিন্স। বিশেষ অতিথি ছিলেন জেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আ, স, ম, আব্দুর রহিম পাকন,  অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) আবুবক্কর সিদ্দিকী, পাবনা সংবাদ পত্র পরিষদের সভাপতি আব্দুল মতিন খান, কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপ-পরিচালক ড.মো. জামাল উদ্দিন, মৎস চাষী মো. শাজাহান আলী ও মোস্তাফিজুর রহমান। আলোচনা সভায়  স্বাগত বক্তব্য রাখেন জেলা মৎস্য কর্মকর্তা মো.  আবুল কালাম আজাদ ।
সভা শেষে সরকারি স্টাফ কোয়ার্টার পুকুরে বিভিন্ন জাতের মাছের পোনা অবমুক্ত করা হয়। অনুষ্ঠানে সদর উপজেলার তিনজন মৎস্য চাষিকে সম্মাননা স্মারক প্রদান করা হয়।