বাসস
  ০১ আগস্ট ২০২৪, ১৯:৩৩

সিলেটে বিপুল পরিমাণ মাদকসহ ৪ জনকে আটক করেছে র‌্যাব

সিলেট, ১ আগস্ট, ২০২৪ (বাসস) : সিলেট বিভাগের বিভিন্নস্থানে অভিযান চালিয়ে বিপুল পরিমাণ মাদকসহ ৪ জনকে আটক করেছে র‌্যাব।
র‌্যাব-৯ (সিপিসি-১, ব্রাহ্মণবাড়িয়া)-এর একটি টিম ৩১ জুলাই ভোররাত পৌঁনে ৫টার দিকে সিলেট বিভাগের বিভিন্ন স্থানে ও ব্রাহ্মণবাড়িয়ায় পৃথক অভিযান চালিয়ে মাদকের এ চালান ও ৪ মাদক ব্যাবসায়িকে আটক করে।
এসময় তাদের কাছ থেকে ১০৪৯ বোতল ফেনসিডিল, ৭৭৮৫ পিস ইয়াবা ও ১৪২ বোতল বিদেশি মদ উদ্ধার করা হয়। এসময় ব্রাহ্মণবাড়িয়া সদর থেকে ২০০ বোতল ফেনসিডিলসহ ১ জনকে আটক করা হয়। আটক রতন কাজী (৪২) ওই এলাকার বাসিন্দা।
র‌্যাব-৯ এর মিডিয়া কর্মকর্তা সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. মশিহুর রহমান সোহেল এতথ্য নিশ্চিত করে জানান, তাদের আরেকটি টিম বৃহস্পতিবার (১ আগস্ট) ভোর আনুমানিক ৬টার দিকে সিলেট জেলার কোম্পানীগঞ্জ উপজেলায় অভিযান পরিচালনা করে ৮৪৯ বোতল ফেনসিডিলসহ মো. কামাল আহমেদ (৪২) নামে এক মাদক ব্যাবসায়িকে আটক করে। কামাল সিলেট জেলার কানাইঘাট উপজেলার বাসিন্দা। একই দিন আরেকটি অভিযানে র‌্যাব-৯ এর একটি টিম সুনামগঞ্জ জেলার বিশ্বম্ভরপুর থেকে  ১৪২ বোতল বিদেশি মদ উদ্ধার করে। এর আগের দিন (৩১ জুলাই) সকাল সাড়ে ৮টার দিকে  র‌্যাব-৯ এর একটি টিম সিলেট জেলার ওসমানীনগর থেকে  ৭ হাজার ৭৮৫ পিস ইয়াবাসহ ২ জন মাদক ব্যবসায়ীকে আটক করে। তারা দুজন হলেন- যশোর জেলার শার্শা থানার মো. জিয়ারুল ইসলাম (৪৬) মো. রহিম বাদশা (৪৫)। মাদক নিয়ন্ত্রণে তাদের এ অভিযান অব্যাহত থাকবে বলে জানায় র‌্যাব।