বাসস
  ২২ আগস্ট ২০২৪, ১২:৩১

শরীয়তপুর জেলা আইন-শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত

শরীয়তপুর, ২২ আগস্ট, ২০২৪ (বাসস) : শরীয়তপুর জেলার মাসিক আইনশৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে আজ।
সকাল সাড়ে ১০টায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা প্রশাসক মুহাম্মদ নিজাম উদ্দীন আহাম্মেদের সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন সাবেক সংসদ সদস্য ও জেলা বিএনরি সাধারণ সম্পাদক সরদার এ কে এম নাসির উদ্দিন কালু, পুলিশ সুপার মো: মাহবুবুল আলম, সিভিল সার্জন ডা. আবুল হাদি মোহাম্মদ শাহ পরান, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) সাদিয়া জেরিন, জেলা কমান্ডেন্ট শরীয়তপুর মো: মইনুল ইসলাম, জেলা তথ্য কর্মকর্তা শাহীন মিয়া, জেলা বিএনপির সহ-সভাপতি সিরাজুল হক মোল্লা, বাংলাদেশ জামায়াতে ইসলামী শরীয়তপুর জেলা শাখার সাবেক আমির শরীয়তপুর ও ফরিদপুর অঞ্চল টিম সদস্য মাওলানা খলিলুর রহমান, জেলা নায়েবে আমির ও কেন্দ্রীয় মজলিসে সুরা সদস্য কে এম মকবুল হোসাইন। এছাড়াও আইন-শৃঙ্খলা কমিটির সদস্যগণ উপস্থিত ছিলেন।
সভায় বক্তারা জেলার আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক আছে মন্তব্য করে বলেন, আওয়ামী বিশৃঙ্খলা সৃষ্টিকারীরা যাতে উষ্কানীমূলক কাজ করে অস্বাভাবিক পরিস্থিতি সৃষ্টি না করতে পারে সে বিষয়ে পুলিশসহ আমাদের সকলকে সতর্ক থাকতে হবে। আমরা সকলে মিলে কাজ করলে আল্লাহর রহমতে কেউ কোন সমস্যা সৃষ্টি করতে পারবে না।
এছাড়াও সভায় দেশের চলমান বন্যা পরিস্থিতি পর্যবেক্ষণ করে প্রয়োজনীয় প্রস্তুতিসহ কার্যকর ব্যবস্থা গ্রহণের জন্য সংশ্লিষ্টদের প্রতি আহবান জানান।