বাসস
  ০৩ সেপ্টেম্বর ২০২৪, ১২:৩৭

কুমিল্লায় থেকে অপহৃত মা ও শিশুকে কক্সবাজারে উদ্ধার

কুমিল্লা (দক্ষিণ), ৩ সেপ্টেম্বর, ২০২৪ (বাসস): কুমিল্লা থেকে অপহরণের তিন দিন পর কক্সবাজার শহরের সৈকতপাড়া এলাকা থেকে অপহৃত মা ও শিশুকে উদ্ধার করেছে র‌্যাব-১৫। তবে অপহরণের সাথে জড়িত কোনো ব্যক্তিকে গ্রেপ্তার করা সম্ভব হয়নি।
উদ্ধারকৃতরা হলেন- কুমিল্লা কোতোয়ালি থানার আশোকতলা এলাকার বক্সবাড়ির তানভীরের স্ত্রী আরিফা আক্তার (২৫) এবং তার তিন বছরের শিশু তানিশা ইসলাম আনহা। আজ বেলা ১১টায় বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-১৫ এর সহকারী পরিচালক (ল অ্যান্ড মিডিয়া) মো. আবুল কালাম চৌধুরী।
তিনি বলেন, গত ৩দিন আগে কুমিল্লা পদুয়ার বাজার বিশ্বরোড মোড় এলাকা থেকে নিখোঁজ হন আরিফা আক্তার ও তার শিশু সন্তান। ভিকটিমের পরিবার সম্ভাব্য সব স্থানে খোঁজাখুঁজি করে নিখোঁজ ডায়েরি দায়ের করেন কুমিল্লা সদর দক্ষিণ থানায়। নিখোঁজের তথ্য পেয়ে র‌্যাব-১৫ গোয়েন্দা তৎপরতা শুরু করে। গোপন তথ্যের ভিত্তিতে গত রাত সাড়ে ৯টার দিকে কক্সবাজার সৈকতপাড়া এলাকায় অভিযান চালিয়ে আরিফা আক্তার ও তার শিশুকে উদ্ধার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আরিফা জানান, অজ্ঞাত অপহরণকারী চক্রের হাতে তিনি অপহৃত হন। পরে তাদের পরিবারের কাছে হস্তান্তর করা হয়। ভিকটিমের দেওয়া তথ্যের ভিত্তিতে অপহরণকারীদের গ্রেপ্তারের অভিযান অব্যাহত রয়েছে বলে জানান র‌্যাব-১৫ এর এ কর্মকর্তা।