বাসস
  ১৪ সেপ্টেম্বর ২০২৪, ১৫:২৬

রাঙ্গুনিয়ার শীর্ষ সন্ত্রাসী মামুন অস্ত্রসহ গ্রেপ্তার

চট্টগ্রাম, ১৪ সেপ্টেম্বর, ২০২৪ (বাসস): চট্টগ্রামের রাঙ্গুনিয়া এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে একটি দেশি আগ্নেয়াস্ত্র ও ২ রাউন্ড গুলিসহ শীর্ষ সন্ত্রাসী তৌহিদুল ইসলাম মামুনকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৭এর চট্টগ্রামের সদস্যরা।
আজ এক বিজ্ঞপ্তিতে র‌্যাব-৭ এ তথ্য জানিয়েছে।
র‌্যাব জানায়, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব সদস্যরা জানতে পারে, জেলার রাঙ্গুনিয়া থানাধীন চট্টগ্রাম-রাঙামাটি মহাসড়কের রানীরহাট বাজারস্থ কেবিএস কনভেনশন হলের সামনে এক লোক সন্দেহজনকভাবে ঘোরাফেরা করছে। উক্ত সংবাদের ভিত্তিতে গতকাল শুক্রবার গভীর রাতে র‌্যাবের একটি দল বিশেষ অভিযান চালিয়ে আসামি  তৌহিদুল ইসলাম মামুন (৩৪)-কে আটক করে। মামুন রাঙ্গুনিয়া এলাকার মো.আইয়ুব আলীরছেলে।
পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটক আসামির দেহ তল্লাশি করে প্যান্টের পিছনে কোমর হতে একটি দেশি আগ্নেয়াস্ত্র (এলজি) এবং ২ রাউন্ড গুলি উদ্ধার করা হয়। আসামি জিজ্ঞাসাবাদে আগ্নেয়াস্ত্র ও গুলি নিজ হেফাজতে রাখার বিষয়ে বৈধ কোন কাগজপত্র দেখাতে পারে নাই। আসামি আরো জানায়, জব্দ আগ্নেয়াস্ত্র দিয়ে সে দীর্ঘদিন যাবৎ এলাকায় প্রভাব বিস্তার করে আসছিল।
মামুনের বিরুদ্ধে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে আসামিকে রাঙ্গুনিয়া মডেল থানা পুলিশের নিকট সোপর্দ করা হয়েছে।