বাসস
  ১৪ সেপ্টেম্বর ২০২৪, ১৯:৪৭

হাসিনার রাজনীতি ছিল প্রতিশোধের রাজনীতি: আল্লামা মামুনুল হক

টাঙ্গাইল, ১৪ সেপ্টেম্বর, ২০২৪ (বাসস): বাংলাদেশ খেলাফত মজলিসের মহাসচিব আল্লামা মামুনুল হক বলেছেন, শেখ হাসিনার রাজনীতি ছিল বিভাজন ও প্রতিশোধের রাজনীতি।  
তিনি বলেন, ২০২৪ সালের ছাত্র-জনতার অভ্যুত্থানের মাধ্যমে তার বিভাজনের রাজনীতি পরাজিত হয়েছে, বাংলাদেশের মানুষের মধ্যে ঐক্য সৃষ্টি হয়েছে। এই ঐক্যের মাধ্যমে এদেশের মানুষ ফ্যাসিবাদকে পরাজিত করতে সক্ষম হয়েছে। দ্বিতীয় স্বাধীনতার পর আজ আবারও সেই পরাজিত শক্তি পেছন দরজা দিয়ে আমাদের পিঠে ছুরিকাঘাত করার চেষ্টা করছে।
আজ শনিবার সকালে টাঙ্গাইল পৌর শহরের শহীদ স্মৃতি পৌর উদ্যানে বাংলাদেশ খেলাফত মজলিস টাঙ্গাইল জেলা শাখার আয়োজনে নৈরাজ্যবাদ বিরোধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
মামুনুল বলেন, এখন বাংলাদেশের সংখ্যালঘুরা ভালো আছেন। তাদের মন্দির, গির্জা ও প্যাগোডায় আর হামলা হয় না। হিন্দুধর্মাবলীদের কোন ব্যবসা প্রতিষ্ঠানে ও বাড়ি-ঘরে কেউ হামলা চালায় না। কারণ  আক্রমণকারী আওয়ামী লীগাররা এখন পালিয়ে আছে। এই মুনাফিক শক্তিকে বাংলাদেশের রাজনীতিতে আর পূণর্বাসিত হতে দেয়া যাবে না। সাম্প্রদায়িক সম্প্রীতির যে নজির বাংলাদেশে চলছে এটাকে ধরে  রাখতে হবে। 
টাঙ্গাইল জেলা ক্বওমী ওলামা পরিষদের সভাপতি মাওলানা আব্দুল আজিজের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে উপস্থিত ছিলেন বাংলাদেশ খেলাফত মজলিসের কেন্দ্রীয় সুরা সদস্য মুফতি আশরাফুজ্জামান, যুগ্ম মহাসচিব মাওলানা জালালুদ্দীন আহমাদ, যুগ্ম মহাসচিব মাওলানা আতাউল্লাহ আমিন, টাঙ্গাইল জেলা শাখার সভাপতি হাফেজ এনামুল হাসানসহ কেন্দ্রীয় ও স্থানীয় নেতৃবৃন্দ।