বাসস
  ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১৭:৩৬

গাজীর মৃত্যুতে সংবাদপত্র কর্মচারী ফোডারেশন ও ফেডারেল ইউনিয়ন অব নিউজপেপার প্রেস ওয়ার্কার্স-এর গভীর শোক প্রকাশ

ঢাকা, ২৫ সেপ্টেম্বর, ২০২৪ (বাসস): বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন (বিএফইউজে)র সভাপতি রুহুল আমিন গাজীর মৃত্যুতে শোক প্রকাশ করেছে  বাংলাদেশ সংবাদপত্র কর্মচারী ফোডারেশন ও বাাংলাদেশ ফেডারেল ইউনিয়ন অব নিউজপেপার প্রেস ওয়ার্কার্স। সংগঠন দু’টির  পক্ষ থেকে  এক যৌথ বিবৃতিতে গভীর শোক প্রকাশ করা হয়েছে। 
আজ বুধবার বাংলাদেশ সংবাদপত্র কর্মচারী ফোডারেশনের মহাসচিব মো. খায়রুল ইসলাম এর পাঠানো বিবৃতিতে বলা হয়, রহুল আমিন গাজী সংবাদপত্রে শিল্পে একজন জনপ্রিয় নেতা ছিলেন। তার মৃত্যুতে এই শিল্পের এক অপূরণীয় ক্ষতি হলো- যা সহজে পূরণ হবার নয়। আল্লাহ তাকে যেন জান্নাতের উচ্চ মোকামদান করেন। আল্লাহ তার পরিবারকে এই শোক কাটিয়ে উঠার তৌফিক দান করেন।
জাতীয় প্রেস ক্লাবে অনুষ্ঠিত  নামাজে জানাযায় তথ্য উপদেষ্টাসহ সাংবাদিক-শ্রমিক-কর্মচারীগণ শরিক হয়ে তার রুহের মাগফেরাত কামনা করেন।
এ সময় বাংলাদেশ সংবাদপত্র কর্মচারী ফেডারেশনের সভাপতি মো. মতিউর রহমান তালুকদার, মহাসচিব মো. খায়রুল ইসলাম ও বাাংলাদেশ ফেডারেল  ইউনিয়ন অব নিউজপেপার প্রেস ওয়ার্কার্স-এর সভাপতি মো. আলমগীর হোসেন, মহাসচিব মোশতাক আহমদ, নির্বাহী সদস্য মো. আলী খান অপু, মাকসুদুল আহসান, মো. ফারুক আহমেদ ভূইয়াসহ প্রমুখ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।