বাসস
  ১৫ ফেব্রুয়ারি ২০২৩, ১৮:৫৬

নুরুল হক এমপি’র স্ত্রীকে দেখতে বিএসএমএমইউ-তে এনামুল হক শামীম

ঢাকা, ১৫ ফেব্রুয়ারি, ২০২৩ (বাসস) : আঁততায়ীর গুলিতে নিহত শরীয়তপুর-২ (নড়িয়া) আসনের সাবেক সংসদ সদস্য এএফএম নুরুল হক হাওলাদারের অসুস্থ্য স্ত্রী জেবুন নেসা হককে দেখতে রাজধানীর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) যান পানি সম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম এমপি।
মঙ্গলবার রাতে তিনি জেবুন নেসা হককে দেখতে বিএসএমএমইউ-তে যান। এসময় তিনি তার স্বাস্থ্যের খোঁজ খবর নেন এবং চিকিৎসার বিষয়ে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ডা. শারফুদ্দিন আহমদ ও সহকারী প্রক্টর ডা. মো. ফারুক হোসেনের সাথে কথা বলেন।    
জেবুন নেসা হক গুরুতর অসুস্থ্য হয়ে রাজধানীর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) চিকিৎসাধীন রয়েছেন। তিনি দীর্ঘদিন ধরে নিউমোনিয়া ও শ্বাসকষ্টে ভোগছিলেন। বর্তমানে তার শরীরে উচ্চ ডায়াবেটিসসহ নানা রোগের উপসর্গ দেখা দিয়েছে। গত ৮ ফেব্রুয়ারি তাকে মুমুর্ষ অবস্থায় বিএসএমএমইউ-তে ভর্তি করা হয়।
তার একমাত্র কন্যা শরীয়তপুরের নড়িয়া আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদ সদস্য অজন্তা পরিবারের পক্ষ থেকে আশু শারীরিক সুস্থতার জন্য সবার কাছে দোয়া কামনা করেছেন।
নুরুল হক হাওলাদার ১৯৭৩ সালে প্রথম জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়নে সংসদ সদস্য নির্বাচিত হন। ওই বছরের ৩০ মে নিজ বাড়ির বৈঠকখানায় আঁততায়ীর গুলিতে তিনি নিহত হন।