বাসস
  ২১ মার্চ ২০২৩, ১৭:৫৭

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় কৃতি শিক্ষার্থী সংবর্ধনা

টুঙ্গিপাড়া (গোপালগঞ্জ), ২১ মার্চ ২০২৩ (বাসস) : জেলার টুঙ্গিপাড়া উপজেলায় আজ খান সাহেব শেখ মোশাররফ হোসেন স্কুল এ্যান্ড কলেজের জিপিএ-৫ ও মেধা বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্র্থীদের সংবর্ধনা প্রদান করা হয়েছে।
আজ মঙ্গলবার দুপুরে বিদ্যাপীঠ  চত্বরে আয়োজিত এই অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক অধ্যাপক নেহাল আহমেদ।
খান সাহেব শেখ মোশাররফ হোসেন স্কুল এ্যান্ড কলেজের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার চাচা শেখ কবির হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত এ অনুষ্ঠানে গোপালগঞ্জের জেলা প্রশাসক কাজী মাহবুবুল আলম, গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি মাহাবুব আলী খান, ঢাকা শিক্ষা বোর্ডের সচিব অধ্যাপক আজাদ হোসেন চৌধুরী, মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের পরিচালক অধ্যাপক মো. মনোয়ার হোসেন, গোপালগঞ্জ পৌরসভার মেয়র শেখ রকিব হোসেন, টুঙ্গিপাড়া সরকারি শেখ মুজিবুর রহমান কলেজের অধ্যক্ষ মো. শাহাদত হোসেন, টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি শেখ আবুল বশার খায়ের, পৌর আওয়ামী লীগের সভাপতি শেখ সাইফুল ইসলাম, খান সাহেব শেখ মোশাররফ হোসেন স্কুল এ্যান্ড কলেজের অধ্যক্ষ আকরামুজ্জামান প্রমুখ বক্তব্য রাখেন।
আলোচনাসভা শেষে ওই শিক্ষা প্রতিষ্ঠানের ৩০ জন কৃতি শিক্ষার্থীকে মেডেল, ক্রেস্ট ও উপহার সামগ্রী দিয়ে সংবর্ধনা প্রদান করা হয়। 
এরপর ওই শিক্ষা প্রতিষ্ঠানের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন অতিথিরা।