বাসস
  ০৪ জানুয়ারি ২০২৪, ১৮:৫০

আওয়ামী লীগ ছাড়া দেশের উন্নয়ন সম্ভব নয় : হুইপ ইকবালুর রহিম

ঢাকা, ৪ জানুয়ারি, ২০২৪ (বাসস) : আওয়ামী লীগ সরকার ছাড়া বাংলাদেশের উন্নয়ন সম্ভব নয় বলে মন্তব্য করেছেন জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম।
তিনি বলেন, নৌকা মার্কায় ভোট দিয়েছেন বলেই বাংলাদেশের প্রতিটি মানুষ শান্তিতে আছে। অসহায় মানুষেরা পাচ্ছে সরকারের বিভিন্ন ধরনের ভাতা। ঘরে ঘরে বিদ্যুতের আলোয় আজ আলোকিত বাংলাদেশ।
আজ বৃহস্পতিবার দিনাজপুর সদর উপজেলার ১০ নং কমলপুর ইউনিয়নের কমলপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে কমলপুর ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত নির্বাচনী জনসভায় ইকবালুর রহিম এসব কথা বলেন।
হুইপ ইকবালুর রহিম বলেন, আওয়ামী লীগ ছাড়া বাংলাদেশের উন্নয়ন সম্ভব নয়। বিএনপি-জামায়াতের তলাবিহীন ঝুড়ির বাংলাদেশকে শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়নশীল দেশে পরিনত করা হয়েছে। দ্বাদশ নির্বাচনে নৌকার বিজয় নিশ্চিত হলে স্মার্ট বাংলাদেশ গড়ে তোলা হবে।
তিনি বলেন, প্রতিটি গ্রামই এক একটি নগর হিসেবে গড়ে উঠবে। গ্রামের মানুষও উন্নত জীবন পাবে, সেটা শেখ হাসিনা সরকার নিশ্চিত করবে। সমগ্র বাংলাদেশই হবে উন্নত সমৃদ্ধ সোনার বাংলাদেশ।
ইকবালুর রহিম বলেন, বাংলাদেশের স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল দেশে উত্তরণ ঘটেছে। সামাজিক নিরাপত্তা বেষ্টনি বিস্তৃত করতে বয়স্ক, বিধবা, স্বামী পরিত্যক্ত ও দুঃস্থ মহিলা ভাতা, অস্বচ্ছল প্রতিবন্ধী ভাতা, মাতৃকালীন ভাতাসহ ভাতার হার ও আওতা ব্যাপকভাবে বৃদ্ধি করা হয়েছে। বিএনপি-জামায়াতের সকল ষড়যন্ত্র মোকাবেলা করেই বঙ্গবন্ধু কন্যা দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন। ষড়নযন্ত্র করে শেখ হাসিনার উন্নয়নকে বাধাগ্রস্থ করা যাবে না। জনগণ বিএনপি-জামায়াতের নৈরাজ্য ও সন্ত্রাসকে প্রত্যাখ্যান করেছে।
কমলপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মনিরুজ্জামানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আহাসান হাবিব সরকারের সঞ্চালনায় বক্তব্য রাখেন দিনাজপুর সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইমদাদ সরকার, দিনাজপুর প্রেসক্লাবের সাধারন সম্পাদক গোলাম নবী দুলাল, বীরমুক্তিযোদ্ধা লোকমান হাকিম, দিনাজপুর জেলা পুজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক উত্তম কুমার রায়, হিন্দু বৌদ্ধ খ্রীষ্টান ঐক্য পরিষদের জেলা শাখার সাধারন সম্পাদক রতন সিং প্রমুখ।