বাসস
  ২৪ আগস্ট ২০২৪, ২০:৫৩

এমন বাংলাদেশই চান তামিম

ঢাকা, ২৪ আগস্ট ২০২৪ (বাসস) : ভয়াবহ বন্যায় ভাসছে দেশের দক্ষিণ-পূর্বাঞ্চল ও উত্তর-পূর্বাঞ্চলের জেলার লাখ-লাখ মানুষ। এই দুঃসময়ে বন্যাকবলিতদের উদ্ধার ও ত্রাণ বিতরণ কার্যক্রমে নেমে পড়েছেন হাজার-হাজার মানুষ। যে যেভাবে পারছে নিজেদের সামর্থ্যের সবটুকু উজার করে দিচ্ছে। যা দেখে অভিভূত বাংলাদেশ জাতীয় দলের ওপেনার তামিম ইকবাল। 
সৌহার্দ্য-সহমর্মিতা-সম্প্রীতি ও ভালোবাসায় মোড়ানো দেশ দেখে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে নিজের ভেরিফাইড পেইজে একটি পোস্ট করেন তামিম। 
সেখানে তামিম লিখেছেন, ‘কেউ যদি আমাকে জিজ্ঞাসা করেন, বাংলাদেশ আপনার কাছে কী? আমি এই ছবিগুলো দেখিয়ে দেব। কেউ যদি বলেন, কেমন বাংলাদেশ দেখতে চান? এই ছবিগুলো মেলে ধরব।’
তিনি আরও লিখেন, ‘এ রকম আরও অনেক ছবি-ভিডিও গত কয়েক দিনে দেখেছি। অনেক কিছু শুনেছি। এটাই তো আমার দেশ! এমন বাংলাদেশই তো চাই! সৌহার্দ্য, সহমর্মিতা, সম্প্রীতি আর ভালোবাসায় মোড়ানো দেশ। যত বিপর্যয়, তত বন্ধন। যত সংকট, তত সমাধান। যত প্রলয়, তত প্রতিজ্ঞা।’ 
এর আগে বন্যাকবলিত মানুষের পাশে দাঁড়ানোর আহ্বান জানিয়ে সামাজিক মাধ্যমে পোস্ট করেন বাংলাদেশ দলের শরিফুল ইসলাম, তাওহিদ হৃদয়, নুরুল হাসান, রুবেল হোসেনরা।