বাসস
  ১০ জানুয়ারি ২০২৩, ১৬:২৫

যুব গেমস: শেষ হলো সিলেট জেলার প্রতিযোগিতা

সিলেট, ১০ জানুয়ারি, ২০২৩ (বাসস) : বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশন (বিওএ) আয়োজিত ‘শেখ কামাল ২য় বাংলাদেশ যুব গেমস-২০২৩’ এর সিলেট আন্ত:উপজেলা  পর্যায়ের প্রতিযোগিতা শেষ হয়েছে। গতকাল বিকেলে সিলেট জেলা স্টেডিয়ামে অনুষ্ঠিত তিন দিনব্যাপী এই প্রতিযোগিতার সমাপনি অনুষ্টানে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন জেলা প্রশাসক ও সিলেট জেলা ক্রীড়া সংস্থার সভাপতি মোঃ মজিবর রহমান।
অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন বাংলাদেশ ফুটবল ফেডারেশনের কার্যনির্বাহী সদস্য, সিলেট জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও সিলেট জেলা ফুটবল এসোসিয়েশনের প্রেসিডেন্ট মাহি উদ্দিন আহমদ সেলিম।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সিলেটের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ও সিলেট জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি মোহাম্মদ মোবারক হোসেন, অতিরিক্ত সাধারণ সম্পাদক গোলাম জাবির চৌধুরী জাবু, কার্যনির্বাহী সদস্য মোস্তাক আহমদ পলাশ , সিলেট বিভাগীয় মহিলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক হাসিনা মহিউদ্দিন শীরু প্রমুখ। 
সিলেট জেলা স্টেডিয়াম ও আবুল মাল আবদুল মুহিত ক্রীড়া কমপ্লেক্সে  মোট ৮টি ডিসিপ্লিন অনুষ্ঠিত হয়। সমাপনী দিনে গতকাল সিলেট জেলা স্টেডিয়ামে অনুষ্ঠিত তরুণদের ফুটবলে চ্যাম্পিয়ন হয়েছে বিয়ানীবাজার উপজেলা। রানার-আপ গোলাপগঞ্জ উপজেলা। জেলা স্টেডিয়ামস্থ কাবাডি মাঠে অনুষ্ঠিত তরুণদের কাবাডি প্রতিযোগিতায় বিশ^নাথ উপজেলা চ্যাম্পিয়ন এবং গোলাপগঞ্জ উপজেলা হয়েছে রানার আপ।