বাসস
  ১১ জানুয়ারি ২০২৩, ১৩:৫৭

যুব গেমস: ঠাকুরগাঁও পর্ব শেষ হলো রাগবি দিয়ে 

ঠাকুরগাঁও, ১১ই জানুয়ারি, ২০২৩,  (বাসস) : ঠাকুরগাঁওয়ে ৮ দিনব্যাপী শেখ কামাল ২য় বাংলাদেশ যুব গেমসের সকল খেলা শেষ হয়েছে । রাগবি দিয়ে শেষ হয় ঠাকুরগাাঁও আন্ত:উপজেলা পর্যায়ের খেলা।  রাগবি খেলা দিয়ে। বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশনের(বিওএ)  আয়োজনে ও জেলা ক্রীড়া সংস্থার সহযোগিতায় স্থানীয় শহীদ মোহাম্মদ আলী স্টেডিয়ামে গেমসের  শেষ দিনের  খেলা  ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়। 
এ উপলক্ষ্যে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ঠাকুরগাঁও জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি ও শেখ কামাল ২য় বাংলাদেশ যুব গেমস স্থানীয় কমিটির আহবায়ক প্রবীর কুমার গুপ্ত বুয়া । অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ঠাকুরগাঁও জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাসুদুর রহমান বাবু। বিশেষ অতিথি ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী ও ক্রীড়ানুরাগী নোমান ফারুকি, বালিয়াডাঙ্গী উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সাদেকুল ইসলাম, জেলা ক্রীড়া সংস্থার সদস্য মনোয়ার হোসেন লেবিন, মাসুদ রানা, মহিলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক প্রীতি গাঙ্গলি । 
এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ঠাকুরগাঁও রিপোর্টার্স ইউনিটি’র সাধারণ সম্পাদক মো: আসাদুজ্জামান আসাদ, দপ্তর সম্পাদক সোহেল তানভীর, অনলাইন জার্নালিষ্ট ফোরাম ঠাকুরগাঁও এর দপ্তর সম্পাদক ও সাংবাদিক আঁখি জামান, প্রশিক্ষক মো: রানা, মানস ঘোষসহ  জেলা প্রশাসনের কর্মকর্তারা, জেলা ও উপজেলা ক্রীড়া সংস্থার কর্মকতৃাবৃন্দ, ক্রীড়া সংগঠক, খেলোয়ার ও সাংবাদিকরা। 
উল্লেখ্য, এর আগে গত মঙ্গলবার (৩ জানুয়ারি) দুপুরে  ঠাকুরগাঁওয়ে ৮দিন ব্যাপী শেখ কামাল ২য় বাংলাদেশ যুব গেমসের উদ্বোধন করেন জেলা প্রশাসক  বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশনের আয়োজনে ও জেলা ক্রীড়া সংস্থার সহযোগিতায় শহীদ মোহাম্মদ আলী স্টেডিয়াম মাঠে প্রধান অতিথি হিসেবে বেলুন উড়িয়ে খেলার উদ্বোধন করেন  ঠাকুরগাঁও জেলা প্রশাসক মাহবুবুর রহমান।