বাসস
  ২২ জানুয়ারি ২০২৩, ২৩:১১

যুব গেমস: সিলেট আন্ত:জেলা পর্যায়ের প্রতিযোগিতা সম্পন্ন

সিলেট, ২২ জানুয়ারি, ২০২৩ (বাসস) : বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশন (বিওএ) আয়োজিত  ‘শেখ কামাল ২য় বাংলাদেশ যুব গেমস ২০২৩’র সিলেটে আন্তঃজেলা পর্যায়ের প্রতিযোগিতা আজ শেষ হয়েছে।  
এর আগে গত ১৮ জানুয়ারী সিলেটে শুরু হয়  আন্ত:জেলা পর্যায়ের এ প্রতিযোগিতা। আজ রবিবার শেষ  দিনে অনুষ্ঠিত হয় সিলেট বিভাগের ফুটবল (তরুন), ফুটবল (তরুণী), ব্যাডমিন্টন ও কারাতে চুড়ান্ত প্রতিযোগিতা।  ফুটবল দরুণ বিভাগে  হবিগঞ্জ টাইব্রেকারে ৬-৫ গোলে মৌলভীবাজার জেলা দলকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়। তরুণী ফুটবলে  হবিগঞ্জ  টাইব্রেকারে ৪-৩ গোলে মৌলভীবাজার জেলা দলকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়। কারাতে ও ব্যাডমিন্টন প্রতিযোগিতা (তরুণ ও তরুণী) আবুল মাল আবদুল মুহিত ক্রীড়া কমপ্লেক্স জিমনেসিয়ামে অনুষ্ঠিত হয়।
সন্ধ্যায় সমাপনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয় সিলেট জেলা স্টেডিয়ামে। সিলেট বিভাগের অতিরিক্ত বিভাগীয় কমিশনার (সার্বিক) ও সিলেট বিভাগীয় ক্রীড়া সংস্থার সহ-সভাপতি দেবজিৎ সিংহের  সভাপতিত্বে সমাপনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সম্ভাবনাময় তরুণ খেলোয়াড়দের উদ্দেশ্যে মূল্যবান বক্তব্য ও নগদ অর্থ পুরস্কারসহ সনদপত্র প্রদান করেন সিলেট রেঞ্জ এর ডিআইজি ও সিলেট বিভাগীয় ক্রীড়া সংস্থার সহ-সভাপতি মফিজ উদ্দিন আহম্মেদ পিপিএম। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের(বিসিবি)পরিচালক ও সিলেট বিভাগীয় ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল এবং শুভেচ্ছা বক্তব্য রাখেন  বাংলাদেশ ফুটবল ফেডারেশনের কার্যনির্বাহী সদস্য ও সিলেট জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাহি উদ্দিন আহমদ সেলিম। 
অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে আরো উপস্থিত ছিলেন সিলেট সেনানিবাসের এরিয়া কমান্ডারের প্রতিনিধি মেজর মোঃ আমিনুল ইসলাম, সিলেটের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ও সিলেট জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি মোহাম্মদ মোবারক হোসেন, সিলেট জেলা ক্রীড়া সংস্থার অতিরিক্ত সাধারণ সম্পাদক গোলাম জাবির চৌধুরী জাবু, হবিগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও সিলেট বিভাগীয় ক্রীড়া সংস্থার কার্যনির্বাহী সদস্য মোঃ বদরুল আলম প্রমুখ।