বাসস
  ৩১ জানুয়ারি ২০২৩, ১৯:৩৩

বরগুনায় শেখ কামাল আন্তঃস্কুল ও মাদ্রাসা এ্যাথলেটিকস অনুষ্ঠিত

বরগুনা, ৩১ জানুয়ারি ২০২৩ (বাসস): বাংলাদেশ এ্যাথলেটিকস ফেডারেশন আয়োজিত ‘শেখ কামাল আন্তঃস্কুল ও মাদ্রাসা এ্যাথলেটিকস প্রতিযোগিতা’ বরগুনা জেলা পর্ব আজ শেষ  হয়েছে।
বরগুনা জেলা স্টেডিয়াম মাঠে আজ সকালে প্রধান অতিথি হিসেবে প্রতিযোগিতার উদ্বোধন করেন বরগুনা ১ আসনের সংসদ সদস্য অ্যাড. ধীরেন্দ্র দেবনাথ শম্ভু। উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব  করেন জেলা প্রশাসক হাবিবুর রহমান। প্রতিযোগিতা শেষে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন জেলা প্রশাসনের সহকারি কমিশনার মিল্টন চাকমা।
বিভিন্ন ইভেন্টে  জেলার ৬ উপজেলা থেকে উঠে আসা  ১৯২ জন প্রতিযোগি অংশ গ্রহণ করে। 
প্রতিযোগিতায় ‘ক’ গ্রুপে বালকদের ১০০ ও ২০০ মিটার দৌঁড়ে প্রথম হয়েছে বামনা সারওয়ারজান বিদ্যালয়ের আনন্দ, বালিকা বিভাগে প্রথম হয়েছে বরগুনার গৌরিচন্না স্কুলের জান্নাতি। বালিকাদের ২০০ মিটার দৌঁড়ে প্রথম হয়েছে বরগুনার কুমড়াখালি বালিকা বিদ্যালয়ের ফাতিমা। বালকদের লং জাম্পে প্রথম হয়েছে বামনা সারওয়ারজান বিদ্যালয়ের আনন্দ। বালিকাদের লং জাম্পে প্রথম হয়েছে পাথরঘাটা আদর্শ বালিকা বিদ্যালয়ের লামিয়া। বালকদের হাই জাম্পে প্রথম হয়েছে পাথরঘাটার আনোয়ার হোসেন মাধ্যমিক বিদ্যালয়ের হৃদয়। বালিকাদের হাই জাম্পে প্রথম হয়েছে পাথরঘাটার তাসলিমা মেমোরিয়াল অ্যাকাডেমির নুসরাত।
‘খ’ গ্রুপে বালকদের ১০০মিটার দৌঁড়ে প্রথম হয়েছে বামনা সারওয়ারজান বিদ্যালয়ের সাইফুল। বালিকা বিভাগে প্রথম হয়েছে বরগুনার আদর্শ মাধ্যমিক বিদ্যালয়ের স্বর্ণা। বালকদের ২০০ মিটার দৌঁড়ে প্রথম হয়েছে বরগুনা কলেজিয়েট মাধ্যমিক বিদ্যালয়ের মো.হোসেন। বালিকাদের ২০০ মিটার দৌঁড়ে প্রথম হয়েছে কুমড়াখালি বালিকা বিদ্যালয়ের মীম আক্তার। বালকদের ৪০০মিটার দৌঁড়ে প্রথম হয়েছে বরগুনার নওয়াব সলিমুল্লাহ বিদ্যালয়ের রাকিবুল। বালিকাদের ৪০০ মিটার দৌঁড়ে প্রথম হয়েছে পুলিশ লাইন মাধ্যমিক বিদ্যালয়ের অহনা। 
বালকদের ৮০০মিটার দৌঁড়ে প্রথম হয়েছে পাথরঘাটা কেকে আজিজিয়া মাধ্যমিক বিদ্যালয়ের হাসিবুজ্জামান। বালিকা বিভাগে প্রথম হয়েছে পাথরঘাটা হাড়িটানা মাধ্যমিক বিদ্যালয়ের সুমাইয়া। বালকদের ১৫০০মিটার দৌঁড়ে প্রথম হয়েছে বেতাগী বিবিচিনি স্কুল এন্ড কলেজের রানা মুসুল্লী। বালিকা বিভাগে প্রথম হয়েছে পাথরঘাটা আদর্শ মাধ্যমিক বিদ্যালয়ের তানিশা। 
বালকদের হাই জাম্পে প্রথম হয়েছে বেতাগী সরকারি বিদ্যালয়ের মাহাফুজ হাসান, বালিকা বিভাগে প্রথম হয়েছে গৌরিচন্না মাধ্যমিক বিদ্যালয়ের সনিয়া। বালকদের লং জাম্পে প্রথম হয়েছে বেতাগী সরকারি বিদ্যালয়ের মাহাফুজ, বালিকা বিভাগে প্রথম হয়েছে বিবিচিনি মাধ্যমিক স্কুলের ফাতিমা। বালকদের ট্রিপল জাম্পে প্রথম হয়েছে গৌরিচন্না মাধ্যমিক বিদ্যালয়ের রাকিবুল, বালিকা বিভাগে প্রথম হয়েছে একই স্কুলের নুসরাত। বালকদের বর্শা নিক্ষেপ প্রতিযোগিতায় প্রথম হয়েছে রহমতপুর আলিয়া মাদ্রাসার ফেরদৌস, বালিকা বিভাগে প্রথম হয়েছে বিবিচিনি মাধ্যমিক স্কুলের মারিয়া। বালকদের গোলক নিক্ষেপ প্রতিযোগিতায় প্রথম হয়েছে রহমতপুর আলিয়া মাদ্রাসার ফেরদৌস, বালিকা বিভাগে প্রথম হয়েছে বিবিচিনি মাধ্যমিক স্কুলের সুমাইয়া। বালকদের ডিসকাস থ্রো প্রতিযোগিতায় প্রথম হয়েছে রহমতপুর আলিয়া মাদ্রাসার ফেরদৌস, বালিকা বিভাগে প্রথম হয়েছে পাথরঘাটা আদর্শ মাধ্যমিক বিদ্যালয়ের তানজিলা। বালকদেও ৪ গুনিতক ১০০ মিটার রিলেতে সেরা হয়েছে এনআই খান রেসিডেন্সিয়াল পাবলিক স্কুল এবং বালিকা বিভাগে প্রথম হয়েছে পাথরঘাটা আদর্শ মাধ্যমিক বিদ্যালয়।