বাসস
  ০১ ফেব্রুয়ারি ২০২৩, ১৫:৫৫

গোঁড়ালির ইনজুরিতে তিন মাসের জন্য ছিটকে গেলেন এরিকসেন

লন্ডন, ১ ফেব্রুয়ারি ২০২৩ (বাসস/ওয়েবসাইট) : শনিবার এফএ কাপে রিডিংয়ের বিরুদ্ধে ম্যাচে গোঁড়ালির ইনজুরিতে আক্রান্ত হয়ে তিন মাসের জন্য মাঠের বাইরে চলে গেছেন ম্যানচেস্টার ইউনাইটেড মিডফিল্ডার ক্রিস্টিয়ান এরিকসেন। 
ওল্ড ট্র্যাফোর্ডে রিডিংয়ের ইংলিশ স্ট্রাইকার এন্ডি ক্যারোলের সাথে চ্যালেঞ্জে গোঁড়ালিতে আঘাত পান এরিকসেন। এই আঘাতে ৫৭ মিনিটে মাঠ ছাড়তে বাধ্য হন ড্যানিশ এই মিডফিল্ডার।  পরবর্তীতে কাসেমিরোকে বাজেভাবে ট্যাকেলের কারনে লাল কার্ড দেখে মাঠ ত্যাগ করতে হয়েছে ক্যারোলকে। ম্যাচ শেষে তাকে ক্র্যাচে ভর করে স্টেডিয়াম ত্যাগ করতে দেখা গেছে। 
আগামী এপ্রিলের শেষে এরিকসেনের মাঠে ফেরার আশা করছে ইউনাইটেড। যে কারনে এ মৌসুমে আবারো মাঠে ফেরার আশা রয়েছে এই মিডফিল্ডারের। 
এরিকসেনের ইনজুরি ইউনাইটেড বস এরিক টেন হাগের সামনে নতুন দু:শ্চিন্তার বিষয় হয়ে দাঁড়িয়েছে। ইতোমধ্যেই ইনজুরির কারনে দলের বাইরে রয়েছেন আরেক স্বীকৃত মিডফিল্ডার ডনি ফন ডি বিক। হাঁটুর ইনজুরির কারনে এ মৌসুমে আর মাঠে নামা হচ্ছেনা ডি বিকের। টেন হাগ বলেছেন, ‘এরিকসেন হতাশ, সাথে আমরাও। কিন্তু শীর্ষ পর্যায়ের ফুটবলে এমনটা হতেই পারে। এর সাথে মানিয়ে নিয়েই আমাদের চলতে হবে। আমি মনে করি কেউ তার জায়গা পূরণ করতে পারবে না। কারন প্রতিটি খেলোয়াড়েরই ভিন্ন কিছু বৈশিষ্ট রয়েছে। এরিকসেনের মত খেলোয়াড়ের অভাব পূরণ করা কঠিন।