বাসস
  ১২ ফেব্রুয়ারি ২০২৩, ১৬:৫৪

ফেডারেশন কাপ হ্যান্ডবল প্রতিযোগিতা শুরু

ঢাকা, ১২ ফেব্রুয়ারি ২০২৩ (বাসস) : বাংলাদেশ হ্যান্ডবল ফেডারেশনের ব্যবস্থাপনায় ও ওয়ালটন-হাইটেক ইন্ডাস্ট্রিজ লিমিটেড এর পৃষ্ঠপোষকতায় আজ থেকে শহীদ ক্যাপ্টেন এম.মনসুর আলী জাতীয় হ্যান্ডবল স্টেডিয়ামে শুরু হয়েছে ‘ওয়ালটন ফেডারেশন কাপ হ্যান্ডবল প্রতিযোগিতা (নারী ও পুরুষ)- ২০২৩।’
সকালে প্রধান অতিথি হিসেবে পাঁচদিন ব্যপী প্রতিযোগিতার উদ্বোধন করেন সাবেক সিনিয়র সচিব ও বাংলাদেশ ফরেন ইনস্টিটিউট এর প্রধান নির্বাহী ড. মো: জাফর উদ্দিন। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান ওয়ালটন-হাইটেক ইন্ডাস্ট্রিজ লিমিটেড এর সিনিয়র নির্বাহী পরিচালক এফ এম ইকবাল বিন আনোয়ার ডন। এছাড়া ফেডারেশনের সাধারন সম্পাদক আসাদুজ্জামান কোহিনুরসহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। 
উদ্বোধনী ম্যাচে নারী বিভাগে বাংলাদেশ পুলিশ হ্যান্ডবল ক্লাব ২৯-১৪ গোলে হ্যান্ডবল ট্রেনিং সেন্টারকে পরাজিত করেছে। বিজয়ী দল প্রথমার্ধে ১৯-১০ গোলে এগিয়ে ছিল। 
এছাড়া এই বিভাগে আরেক ম্যাচে বাংলাদেশ আনসার ও ভিডিপি ৩৬-২৪ গোলে তেঁতুলিয়া উপজেলা ক্রীড়া সংস্থাকে পরাজিত করেছে।
পুরুষ বিভাগে আজ  দুটি ম্যাচ অনুষ্ঠিত হয়েছে। প্রথম ম্যাচে  বাংলাদেশ পুলিশ হ্যান্ডবল ক্লাব ৩৪-২২ গোলে টিম হ্যান্ডবল ঢাকাকে ও দ্বিতীয় ম্যাচে বর্ডার গার্ড বাংলাদেশ ৩১-২৪ গোলে বাংলাদেশ আনসার ও ভিডিপিকে পরাজিত করে। 
কাল টুর্ণামেন্টের চারটি ম্যাচ অনুষ্ঠিত হবে। পুরুষ বিভাগে পুলিশ হ্যান্ডবল ক্লাব বর্ডার গার্ড বাংলাদেশের ও বাংলাদেশ আনসার ও ভিডিপি মুখোমুখি হবে টিম হ্যান্ডবল ঢাকার।
নারী বিভাগে বাংলাদেশ আনসার ও ভিডিপি হ্যান্ডবল ট্রেনিং সেন্টারের ও বাংলাদেশ পুলিশ হ্যান্ডবল ক্লাব তেঁতুলিয়া উপজেলা ক্রীড়া সংস্থার মুখোমুখি হবে।