বাসস
  ২৪ ফেব্রুয়ারি ২০২৩, ১৮:৪২

এভারটনের সঙ্গে নতুন চুক্তিতে ইংল্যান্ড গোলরক্ষক পিকফোর্ড

লন্ডন, ২৪ ফেব্রুয়ারি, ২০২৩ (বাসস/এএফপি): এভারটনের সঙ্গে নতুন করে দীর্ঘমেয়াদি চুক্তি করেছে ইংল্যান্ডের গোল রক্ষক জর্ডান পিকফোর্ড। ২০২৭ সালের জুন পর্যন্ত প্রিমিয়ার লিগের এই ক্লাবের সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছেন তিনি।  
২৮ বছর বয়সি পিকফোর্ডের সঙ্গে বর্তমান চুক্তির মেয়াদ আর মাত্র ১২ মাস। ইতোমধ্যে অন্য ক্লাবের পাশাপাশি টটেনহ্যামের কাছ থেকেও প্রস্তাব পেয়েছিলেন তিনি। কিন্তু তিনি সাড়ে চার বছরের জন্য নতুনভাবে চুক্তিবদ্ধ হয়েছেন এভারটনের সঙ্গে।
গান্ডরল্যান্ড থেকে ২০১৭ সালে ৩০ মিলিয়ন পাউন্ডে যোগ দেয়ার পর এভারটনের হয়ে ২০০টিরও বেশী ম্যাচ খেলেছেন পিকফোর্ড। জানুয়ারির শেষদিকে বার্নলির সাবেক কোচ শন ডাইকে নতুন কোচ হিসেবে দিয়েছে এভারটন। প্রিমিয়ার লিগে বর্তমানে অবনমন জোন থেকে মাত্র এক ধাপ উপরে রয়েছে ক্লাবটি। তাদের অবস্থান পয়েন্ট তালিকার ষোলতম।
এভারটন টিভিকে পিকফোর্ড বলেন,‘ এমন একটি বিশেষ  ক্লাবের সঙ্গে নতুন এই চুক্তিটি আমার জন্য বিশাল ব্যাপার। এখানে যোগ দেয়ার পর থেকে ক্লাবের সমর্থকদের পাশাপাশি সব মহলের সহযোগিতা পেয়ে আসছি। যা  আমার এবং আমার পরিবারের জন্য খুবই গুরুত্বপুর্ন। নতুন চুক্তিতে  আমি ও আমার পরিবার খুবই খুশি। আমরা এভারটনকে ভালোবাসি।’