বাসস
  ১৪ এপ্রিল ২০২৩, ১৯:২৪

জোড়া আত্মঘাতী গোল হজম করে সেভিয়ার বিপক্ষে নিশ্চিত জয় হাতছাড়া করলো ম্যান ইউ

লন্ডন, ১৪ এপ্রিল ২০২৩ (বাসস) : ২১ মিনিটের মধ্যে ২-০ গোলে এগিয়ে গিয়েছিলো ম্যানচেষ্টার ইউনাইটেড। ৮৩ মিনিট পর্যন্ত ২-০ গোলের লিডও ধরে রেখেছিলো ম্যান ইউ।
কিন্তু শেষ ৮ মিনিটে জোড়া আত্মঘাতি গোল হজম করে ইউরোপা লিগের কোয়ার্টার ফাইনালের প্রথম লেগে সেভিয়ার সাথে ২-২ গোলে ম্যাচ ড্র করলো ম্যান ইউ। তাই নিশ্চিত জয় হাতছাড়া করে হতাশা নিয়ে মাঠ ছাড়তে হয়েছে ম্যানচেষ্টার ইউনাইটেডকে।
নিজেদের মাঠ ওল্ড ট্রাফোর্ডে ১৪ মিনিটে ম্যান ইউকে প্রথমে এগিয়ে নেন শীতকালীন দলবদলে ধারে খেলতে আসা স্ট্রাইকার মার্সেল সাবিতজার। ২১ মিনিটে আবারো  সাবিতজারের গোলে ডাবল লিড নেয় ম্যান ইউ।
২-০ গোলে এগিয়ে ম্যাচের প্রথমার্ধ শেষ করে ম্যানচেষ্টার ইউনাইটেড। এই লিড নিয়ে ম্যাচ শেষ করার স্বপ্ন ছিলো ম্যান ইউর চোখে। কিন্তু ৮৪ মিনিট থেকে নিজেদের স্বপ্নে নিজেরাই পানি ঢালে ম্যান ইউ।
৮৪ মিনিটে ম্যান ইউ মিডফিল্ডার টাইরেল মালাসিয়ার আত্মঘাতী গোলে ব্যবধান কমায় সেভিয়া। নির্ধারিত ৯০ মিনিট শেষ হবার পর ইনজুরি সময়ের দ্বিতীয় মিনিটে ম্যাচে দ্বিতীয় আত্মঘাতি গোল করেন ম্যান ইউ ডিফেন্ডার হ্যারি ম্যাগুয়ের। মালাসিয়া ও ম্যাগুয়ের জোড়া আত্মঘাতি গোলে শেষ পর্যন্ত ২-২ গোলে ম্যাচ শেষ হয় ম্যান ইউ।