বাসস
  ১৪ এপ্রিল ২০২৩, ১৯:২৯

শেষ বলে রূপগঞ্জ টাইগার্সকে হারালো সিটি ক্লাব

ঢাকা, ১৪ এপ্রিল ২০২৩ (বাসস) : নবম উইকেটে অবিচ্ছিন্ন ৬১ রানের জুটিতে শেষ বলে ঢাকা প্রিমিয়ার লিগে (ডিপিএল) রূপগঞ্জ টাইগার্স ক্রিকেট ক্লাবকে ২ উইকেটে হারিয়েছে সিটি ক্লাব।
আজ ফতুল্লা খান সাহেব ওসমান আলি স্টেডিয়ামে টস জিতে প্রথমে বোলিং করতে নামে সিটি ক্লাব। প্রথমে ব্যাট করতে নেমে ৫০ ওভারে ৮ উইকেটে ২৩১ রান করে রূপগঞ্জ টাইগার্স ক্রিকেট ক্লাব। দলের পক্ষে সর্বোচ্চ ৪৩ রান করেন ওপেনার ইমরান উজ্জামান। এছাড়া শামিম হোসেন ৩৯ ও আলাউদ্দিন বাবু ৩৭ রান করেন। সিটি ক্লাবের রবিউল হক ও রাফসান আল মাহমুদ ২টি করে উইকেট নেন।
জবাবে শাহরিয়ার কমলের হাফ-সেঞ্চুরিতে ম্যাচ জয়ের লড়াইয়ে ছিলো সিটি ক্লাব। ৩৩তম ওভারে নামের পাশে ৬৯ রান রেখে ফিরেন কমল। ৯৪ বল খেলে ৬টি চার ও ২টি ছক্কা মারেন তিনি।
কমলের বিদায়ের পর ১৭১ রানে অষ্টম উইকেট হারায় সিটি ক্লাব। শেষ ২ উইকেট হাতে নিয়ে ৬১ রান দরকার পড়ে তাদের। নবম উইকেটে জুটি বেঁধে অবিচ্ছিন্ন ৬১ রান তুলে সিটিকে দারুন জয়ের স্বাদ দেন ব্যাটিংয়ে নয় ও দশ নম্বরে নামা যথাক্রমে- রবিউল ও ইরফান হোসেন। রবিউল ৪০ বলে অপরাজিত ৩২ ও ইরফান ৩১ বলে ৩১ রান করেন। রূপগঞ্জ টাইগার্সের নাসুম-হাসান ও নাইম ২টি করে উইকেট নেন।
এই জয়ে ১০ ম্যাচে ৮ পয়েন্ট নিয়ে টেবিলের সপ্তমস্থানে উঠলো সিটি ক্লাব। সমানসংখ্যক ম্যাচে ৭ পয়েন্ট নিয়ে টেবিলের অষ্টমস্থানে আছে রূপগঞ্জ টাইগার্স।