বাসস
  ১৯ এপ্রিল ২০২৩, ১৫:০৯

আইপিএল: গ্রিন-তিলকের ব্যাটিং নৈপুণ্যে হ্যাট্টিক জয় মুম্বাইয়ের

হায়দারাবাদ, ১৯ এপ্রিল ২০২৩ (বাসস) : প্রথম দুই ম্যাচ হারের পর ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) হ্যাট্টিক জয়ের স্বাদ পেল মুম্বাই ইন্ডিয়ান্স। গতরাতে অস্ট্রেলিয়ার ক্যামেরুন গ্রিন ও ভারতীয় তিলক ভার্মার ব্যাটিং নৈপুন্যে মুম্বাই ১৪ রানে হারিয়েছে সানরাইজার্স হায়দারাবাদকে।
হায়দারাবাদের মাঠে টস হেরে প্রথমে ব্যাটিং করে ২০ ওভারে ৫ উইকেটে ১৯২ রান করে মুম্বাই। তিন নম্বরে নেমে ৬টি চার ও ২টি ছক্কায় ৪০ বলে অপরাজিত ৬৪ রান করেন গ্রিন। পাঁচ নম্বরে নেমে ১৭ বলে ২টি চার ও ৪টি ছক্কায় ৩৭ রান করেন ভার্মা। এছাড়া ইশান কিষান ৩১ বলে ৩৮ ও অধিনায়ক রোহিত শর্মা ১৮ বলে ২৮ রান করেন। হায়দারাবাদের দক্ষিণ আফ্রিকান পেসার মার্কো জানসেন ২টি উইকেট নেন।
জবাবে মুম্বাই বোলারদের নিয়ন্ত্রিত বোলিংয়ে বড় ইনিংস খেলতে পারেনি হায়দারাবাদের কোন ব্যাটার। ওপেনার মায়াঙ্ক আগারওয়াল সর্বোচ্চ ৪৮ রান করেন। ১ বল বাকী থাকতে ১৭৮ রানে গুটিয়ে যায় হায়দারাবাদ। মুম্বাইয়ের দুই অস্ট্রেলিয়ান পেসার জেসন বেহরেনডর্ফ-রিলি মেহেরডিথ ও ভারতীয় স্পিনার পিযুষ চাওলা ২টি করে উইকেট নেন।
ভারতের সাবেক মাস্টার ব্লাস্টার ব্যাটার শচীন টেন্ডুলকারের পুত্র অর্জুন টেন্ডুলকার ১ উইকেট নেন। আইপিএলের ক্যারিয়ারে নিজের দ্বিতীয় ম্যাচে উইকেটের দেখা পেলেন অর্জুন।
এখন পর্যন্ত ৫ ম্যাচে ৬ পয়েন্ট নিয়ে টেবিলের ষষ্ঠস্থানে উঠলো মুম্বাই। সমানসংখ্যক ম্যাচে ৪ পয়েন্ট নিয়ে টেবিলের নবমস্থানে হায়দারাবাদ।