বাসস
  ০৯ জুন ২০২৪, ১৭:২০

পিরোজপুরে বাস চাপায় ২ মোটরসাইকেল আরোহী নিহত

পিরোজপুর, ৯ জুন ২০২৪ (বাসস): জেলার স্বরূপকাঠিতে বাসচাপায় মোটরসাইকেলের দুই আরোহী নিহত হয়েছেন। আজ সকাল সাড়ে ১০ টায় স্বরূপকাঠি-বরিশাল সড়কের কুনিয়ারি বেইলি ব্রিজে এ দুর্ঘটনা ঘটে।
বরিশাল থেকে স্বরূপকাঠীর উদ্দেশ্যে ছেড়ে আসা 'শুভেচ্ছা-১' (বরিশাল-ব ০৫-০০৮১) যাত্রীবাহী বাসটি কুনিয়ারী বেইলি ব্রিজের উপর একটি মোটরসাইকেলকে চাপা দিলে মোটরসাইকেল আরোহী দু’জন ঘটনাস্থলেই নিহত হয়।
নিহতরা হলেন- স্বরূপকাঠী উপজেলার জগন্নাথকাঠি গ্রামের শহীদুল ইসলামের পুত্র মো. সাকিল (২৬) এবং একই গ্রামের ফজলুল করিমের পুত্র মো. সাইফুল (৩৭)।
প্রত্যক্ষদর্শীরা জানান-মোটর সাইকেল আরোহীরা স্বরূপকাঠি থেকে বরিশাল যাচ্ছিল। তারা বেইলি ব্রিজের উপর ওঠার পরই বিপরীত দিক থেকে আসা বাসটিকে দেখে মোটরসাইকেলের গতি ধীর করে। আমরা স্থানীয়রা মিলে হাত ইশারা দিয়ে ও চিৎকার করলেও ড্রাইভার বাস না থামিয়ে তাদেরকে চাপা দেয়।  স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে স্বরূপকাঠী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স-এ নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মো. শাহারুখ মালিক তাদের মৃত ঘোষণা করেন।  
নেছারাবাদ থানার উপ-পরিদর্শক মো. পনির খান বলেন- ঘাতক বাসটি জব্দ করা হয়েছে এবং এর চালক রিপন মালাকারকে আটক করা হয়েছে। এ বিষয়ে আইন অনুযায়ী পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে।