বাসস
  ১২ জুন ২০২৪, ১৬:২৩

জয়পুরহাটে বাসস সংবাদদাতা শাহাদুল ইসলামের সম্মাননা লাভ

জয়পুরহাট, ১২ জুন, ২০২৪ (বাসস): জয়পুরহাটে দায়িত্ব পালন করা বাসস’র জেলা সংবাদদাতা শাহাদুল ইসলাম সাজু স্থানীয় পর্যায়ে সাংবাদিকতায় অসামান্য অবদানের জন্য সম্মাননা লাভ করেছেন। জয়পুরহাটের একটি স্বনামধন্য উন্নয়ন সংস্থা ‘জাকস ফাউন্ডেশন’ মঙ্গলবার বিকালে তাকে সম্মাননা স্মারক ও সনদপত্র প্রদান করে।
সম্মাননা প্রদান উপলক্ষে জয়পুরহাট সদর উপজেলার ধলাহার ইউনিয়নের প্রবীণ কেন্দ্রে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জাকস ফাউন্ডেশনের উপ নির্বাহী পরিচালক মো. আবুল বাশার।
উপ সমন্বয়কারী মনিরুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন জাকস ফাউন্ডেশনের পরিচালক (কার্যক্রম) মো. রফিকুল ইসলাম, প্রবীন কর্মসূচীর ধলাহার কেন্দ্রের সভাপতি আব্দুল জোব্বার, ধলাহার ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাজেদুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক সুলতান মাহমুদ, সাবেক ইউপি সদস্য খাজা গোলাম রশিদ দুদু, সহকারী আঞ্চলিক ব্যবস্থাপক আমিরুল ইসলাম ও কৈশোর কর্মসূচীর উপজেলা প্রোগ্রাম অফিসার সোহেল আহমেদ। 
অনুষ্ঠানে সাংবাদিকতায় অসামান্য অবদানের জন্য বাসস’র জেলা সংবাদদাতা শাহাদুল ইসলাম সাজু, সমাজ সেবায় দেওয়ান মোকসেদ আলী, ক্রীড়া ক্ষেত্রে রফিকুল ইসলাম বিট্টু ও সংগীতে ওস্তাদ রুহুল কুদ্দুসের হাতে সম্মাননা স্মারক হিসেবে ক্রেস্ট ও সনদপত্র তুলে দেওয়া হয়।