বাসস
  ২৪ আগস্ট ২০২৪, ১৯:২০

শাহজালাল বিমানবন্দরের তৃতীয় টার্মিনালের ৯৮ শতাংশ কাজ সম্পন্ন : বেবিচক চেয়ারম্যান

ঢাকা, ২৪ আগস্ট, ২০২৪ (বাসস) : বাংলাদেশ বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষের (বেবিচক) চেয়ারম্যান এয়ার ভাইস মার্শাল মো. মঞ্জুর কবীর ভূঁইয়া  বলেছেন, হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের তৃতীয় টার্মিনালের নির্মাণ কাজের ৯৮ শতাংশ সম্পন্ন হয়েছে। 
আজ  টার্মিনালের কাজের অগ্রগতি পরিদর্শনকালে তিনি একথা বলেন। 
বেবিচক চেয়ারম্যান বলেন, দেশের অর্থনৈতিক প্রবৃদ্ধি ও বৈশ্বিক যোগাযোগের গেটওয়ে হিসেবে এই টার্মিনালের বিশেষ গুরুত্ব রয়েছে। 
এসময় তিনি তৃতীয় টার্মিনালের নবনির্মিত চেক ইন কাউন্টার, ইমিগ্রেশন, স্ক্যানার, বোর্ডিং ব্রিজ, এরাইভাল, ডিপার্চার এবং এয়ারক্রাফ্ট পার্কিং এপ্রোন ও রোড নেটওয়ার্কসহ এই প্রকল্পের আওতায় নির্মিত অন্যান্য স্থাপনাসমূহ পরিদর্শন করেন। 
টার্মিনালের কাজের অগ্রগতি, কাজের মান এবং সময়মতো কাজ সম্পন্ন করার বিষয়ে কাজের সাথে সম্পৃক্ত কর্মকর্তা ও কর্মচারিদের সঙ্গেও আলোচনা করেন মঞ্জুর কবীর।
কাজের সাথে সম্পৃক্ত বিদেশি প্রতিনিধি, বেবিচকের সদস্য (পরিচালনা ও পরিকল্পনা), সদস্য (প্রশাসন), সদস্য (অর্থ), সদস্য (ফ্লাইট স্ট্যান্ডার্ড এন্ড রেগুলেশন্স), সদস্য (নিরাপত্তা), প্রধান প্রকৌশলী, তৃতীয় টার্মিনালের প্রজেক্ট ডিরেক্টর, বিমানবন্দরের নির্বাহী পরিচালকসহ বেবিচকের বিভিন্ন দপ্তরের কর্মকর্তারা এসময় উপস্থিত ছিলেন।