বাসস
  ০৪ সেপ্টেম্বর ২০২৪, ১৭:৩৩

সকলকে নিয়ে এগিয়ে যেতে চায় বিএনপি : আমির খসরু মাহমুদ চৌধুরী

নোয়াখালী, ৪ সেপ্টেম্বর, ২০২৪ (বাসস) : বিএনপি’র স্থায়ী কমিটির সদস্য ও সাবেক মন্ত্রী আমির খসরু মাহমুদ চৌধুরী বলেছেন, স্বৈরাচারমুক্ত নতুন বাংলাদেশে বিএনপি সকলকে নিয়ে সামনের দিকে এগিয়ে যেতে চায়।
তিনি আজ বুধবার দুপুরে নোয়াখালী সদর উপজেলার খলিফার হাটে জেলা স্বেচ্ছাসেবক দলের পক্ষ থেকে বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ উপলক্ষে আয়োজিত এক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় এ কথা বলেন।
আমির খসরু মাহমুদ চৌধুরী বলেন, ‘আগামী দিনের রাজনীতি হবে ভিন্ন রাজনীতি। নতুন বাংলাদেশে বিএনপি সকলকে নিয়ে এগিয়ে যেতে চায়। তারেক রহমান যে ৩১ দফা সংস্কার প্রস্তাব দিয়েছেন, এর মধ্যে দেশের মৌলিক সমস্যার সমাধান রয়েছে।’
জাতীয় সরকারের মাধ্যমে তারেক রহমান এসব সংস্কার প্রস্তাব বাস্তবায়নের কথা বলেছেন উল্লেখ করে তিনি বলেন, ‘পতিত স্বৈরাচার শেখ হাসিনা পালানোর পর দেশের মানুষের যে মনোজগত সৃষ্টি হয়েছে তা বুঝতে হবে।  মানুষের প্রত্যাশা ও আকাক্সক্ষা কি বুঝতে হবে। যুব সমাজের আকাক্সক্ষা কি তাও বুঝতে হবে।’
আগামী দিনের রাজনীতি ভিন্ন রকম হবে উল্লেখ করে আমির খসরু বলেন, ৩১ দফা বাস্তবায়নের মাধ্যমে আরো কোন সংস্কার প্রয়োজন হলে বিএনপি সেটা করতেও প্রস্তুত রয়েছে।
বিএনপি’র কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান মো. শাহজাহান এ সময় উপস্থিত ছিলেন।