বাসস
  ০৯ সেপ্টেম্বর ২০২৪, ১২:৪০

শ্রীপুরে রাস্তা পার হওয়ার সময় গাড়িচাপায় শ্রমিক নিহত

গাজীপুর, সেপ্টেম্বর, ২০২৪ (বাসস): জেলার শ্রীপুরে আজ এটিএম বুথ থেকে টাকা তুলে বাসায় ফেরার পথে গাড়িচাপায় এক পোশাক কারখানা শ্রমিক নিহত হয়েছে। সকাল সাড়ে ৮টার দিকে গাজীপুর ইউনিয়নের এমসি বাজার এলাকার মীর সিরামিক কারখানা সংলগ্ন ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। মাওনা হাইওয়ে থানার উপপরিদর্শক (এসআই) ইসমাঈল হোসেন বিষয়টি নিশ্চিত করেন।
মৃত শ্রমিক মো. আক্কাস আলী (২৯) শেরপুর জেলার শ্রীবরদী উপজেলার মালামারি গ্রামের মো. আব্দুস ছালামের ছেলে। তিনি শ্রীপুর উপজেলার মাওনা গ্রামের বেলাল হোসেনের বাড়িতে ভাড়া থেকে নাইস ডেনিম নামের স্থানীয় একটি পোশাক কারখানায় কাজ করতেন।
স্থানীয়রা জানান, আক্কাস আলী সকালে মীরা সিরামিক কারখানার সামনে থাকা এটিএম বুথ থেকে টাকা উত্তোলন করে মহাসড়ক পার হওয়ার সময় অজ্ঞাত একটি গাড়ি তাকে চাপা দেয়। এতে তার মাথা থেঁতলে গিয়ে ঘটনাস্থলেই মৃত্যু হয়।
মাওনা হাইওয়ে থানার উপপরিদর্শক ইসমাঈল হোসেন বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহত শ্রমিকের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। গাড়ি ও এর চালককে আটক করতে পুলিশ কাজ করছে।