বাসস
  ১৩ সেপ্টেম্বর ২০২৪, ১৪:২২

জয়পুরহাটে গণঅভ্যুত্থানে শহিদ পরিবারের সঙ্গে ছাত্র-নাগরিকের সাক্ষাত

জয়পুরহাট, ১৩ সেপ্টেম্বর, ২০২৪ (বাসস): জেলায় গণঅভ্যুত্থানের প্রেরণায় শহিদ পরিবারের সঙ্গে সাক্ষাত ও দুর্নীতি, চাঁদাবাজি এবং সন্ত্রাসের বিরুদ্ধে ছাত্র-নাগরিকের মতবিনিময় সভা আজ বেলা ১১টায় স্থানীয় জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে অনুষ্ঠিত হয়।
বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন জয়পুরহাট জেলা শাখা আয়োজিত জয়পুরহাটে গণঅভ্যুত্থানে শহিদ পরিবারের সঙ্গে সাক্ষাত ও দুর্নীতি, চাঁদাবাজি এবং সন্ত্রাসের বিরুদ্ধে ছাত্র-নাগরিকের মতবিনিময় সভায় আব্দুল্লাহ আল মামুনের সঞ্চালনায় রাজশাহী থেকে আগত বিভাগীয় সমন্বয়ক প্রতিনিধি দলের মাহিন সরকার প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন।
রাজশাহী থেকে আগত অন্যান্য সমন্বয়কদের মধ্যে ইফতেখার আলম আসাদ, ফয়সল আহমেদ, রাকিব। কালাই উপজেলার তালখুর গ্রামের রিতা আকতারের মা রেহেনা বিবি। তিনি বলেন- আমার মেয়ে হত্যার সুষ্ঠু বিচার চাই। মিরপুর-২ এলাকায় ৫ আগস্ট শহিদ হন রিতা আকতার। বক্তব্য রাখেন- পাঁচবিবি শহিদ বিশালের বাবা মজিদুল সরকার।
এ ছাড়াও ৪ ও ৫ আগস্ট জয়পুরহাটে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে গুলিবিদ্ধ হয়ে আহত ছাত্রদের পক্ষ থেকে বক্তব্য রাখেন- রাকিব, ওবায়দুল হক টুলু, রাকিব হাসান, ইমন, রোকন, রিমন প্রমুখ।
এর আগে সকাল ১০ টায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা বিভিন্ন বিভাগের সঙ্গে মতবিনিময় করেন আগত বিভাগীয় সমন্বয়করা।