বাসস
  ১৯ অক্টোবর ২০২৪, ১৭:২০
আপডেট : ১৯ অক্টোবর ২০২৪, ১৯:৩৬

দেড় দশকের নিষ্ক্রিয়তা কাটিয়ে নাটোর চেম্বার অব কমার্সের নতুন যাত্রা শুরু 

নাটোর, ১৯ অক্টোবর ২০২৪ (বাসস) : দেড় দশকের নিষ্ক্রিয়তা কাটিয়ে নতুন পরিচালনা পরিষদ নির্বাচনের মাধ্যমে নতুন করে যাত্রা শুরু করেছে নাটোর চেম্বার অব কমার্স এন্ড ইন্ড্রাষ্ট্রিজ।

আজ শনিবার বেলা ১২টায় স্থানীয় একটি কমিউনিটি সেন্টারে চেম্বারের নতুন পরিচালনা পরিষদের পরিচিতি সভা অনুষ্ঠিত হয়।

নাটোর চেম্বার অব কমার্স এন্ড ইন্ড্রাষ্ট্রিজের নবনির্বাচিত সভাপতি মো. আব্দুল মান্নাফের সভাপতিত্বে এ সভায় শুভেচ্ছা বক্তব্য রাখেন নির্বাচন কমিশনের পরিচালনা কমিটির প্রধান এডভোকেট রুহুল আমিন তালুকদার টগর এবং নাটোর প্রেসক্লাবের সভাপতি ফারাজী আহম্মদ রফিক বাবন।

সভায় বক্তারা বলেন, নির্বাচন না হওয়া ও মামলার কারণে সৃৃষ্ট দীর্ঘদিনের নিষ্ক্রিয়তা কাটিয়ে নির্বাচনের মাধ্যমে নাটোর চেম্বার অব কমার্স এন্ড ইন্ড্রাষ্ট্রিজের নতুন প্রাণ সঞ্চার হয়েছে। ব্যবসায়ীদের স্বার্থ সংরক্ষণের পাশাপাশি ক্রেতাদের ক্রয় ক্ষমতা ও সরকারের প্রত্যাশা পূরণে নাটোর চেম্বার অব কমার্স দায়িত্বশীল ভূমিকা পালন করে যাবে।

দীর্ঘ দেড়দশক পরে গত ২৫ সেপ্টেম্বর নির্বাচনের মাধ্যমে নাটোর চেম্বার অব কমার্স এন্ড ইন্ড্রাষ্ট্রিজের ১৬ সদস্য বিশিষ্ট পরিচালনা পরিষদ গঠিত হয়। পরে, ৫ অক্টোবর নতুন পরিষদ সভাপতি হিসেবে মো. আব্দুল মান্নাফ, সিনিয়র সহ-সভাপতি হিসেবে শেখ এমদাদুল হক আল মামুন এবং জুনিয়র সহ-সভাপতি হিসেবে প্রদীপ কুমার আগরওয়ালা নির্বাচিত হন।