বাসস
  ১৮ ফেব্রুয়ারি ২০২৩, ২০:৫৭

জনসমর্থন না পেয়ে দিশেহারা বিএনপি আবোল তাবোল বকছে : বাহাউদ্দিন নাছিম

ঢাকা, ১৮ ফেব্রুয়ারি, ২০২৩ (বাসস) : আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক কৃষিবিদ আ ফ ম বাহাউদ্দিন নাছিম বলেছেন, বিএনপি জনসমর্থন না পেয়ে দিশেহারা হয়ে নানা ধরনের আবোল তাবোল কথা বলছে। 
আজ শনিবার বিকেলে শেরেবাংলা কৃষি বিশ্বদ্যিালয় অডিটরিয়ামে শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয় অ্যালামনাই অ্যাসোসিয়েশনের পুনর্মিলনী ও বার্ষিক সাধারণ সভায় উদ্বোধকের বক্তৃতায় তিনি এসব কথা বলেন।
বাহাউদ্দিন নাছিম বলেন, যে দল বাংলাদেশের গণতন্ত্রকে বুটের তলায় পৃষ্ঠ করেছে এখন সারাক্ষণ তাদের মুখে গণতন্ত্রের কথা থাকে। এখন তাদের গণতন্ত্রের কথা বলারকোন শেষ নেই। তাদের অসত্য ও মিথ্যাচারের  কোন শেষ নেই। তাদের কথার সঙ্গে বাস্তবতার কোন মিল নেই। তারা দেশের মানুষের কল্যাণ নিয়ে কখনো ভাবে না। তাদের কোন নীতি আদর্শ নেই।  
তিনি বলেন, দেশের জনগণ এখন আর বিএনপির সঙ্গে নেই। মানুষ তাদের কোন কথাই বিশ্বাস করে না। তাদের শুধু আছেই বিদেশী প্রভুরা। কিছু হলেই তারা প্রভুদের কাছে ধর্না দেয় ও নালিশ করে। তারা সব সময় দেশের বিরুদ্ধে নালিশ করে বহির্বিশ্বে বাংলাদেশের যে মর্যাদা রয়েছে সেটিকে ক্ষুণœ করতে চায়। 
শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয় অ্যালামনাই অ্যাসোসিয়েশনের সভাপতি কৃষিবিদ অধ্যাপক ড. কামাল উদ্দিন আহাম্মদের সভাপতিত্বে ও  মহাসচিব কৃষিবিদ মেজবাহ উদ্দিন অনুষ্ঠান সঞ্চালনা করেন।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান। তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশ মেনে সবাইকে কৃষিতে ভূমিকা রাখতে হবে এবং অনাবাদি জমি সমূহে ফসলের চাষ করে দেশের উন্নয়নে ভূমিকা রাখতে হবে।
সভায় তিন বছরের জন্য জনপ্রশাসন মন্ত্রণালয়ের অবসরপ্রাপ্ত সিনিয়র সচিব ও বাংলাদেশ সরকারি কর্ম কমিশনের সদস্য ফয়েজ আহমেদকে সভাপতি ও অফিসার্স ক্লাব ঢাকার সাধারণ সম্পাদক ও অবসরপ্রাপ্ত যুব ও ক্রীড়া সচিব মেজবাহ উদ্দিন আহমেদকে মহাসচিব করে শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয় অ্যালামনাই অ্যাসোসিয়েশন এর ৪৩ সদস্যের কার্যনির্বাহী কমিটি অনুমোদন হয়।