বাসস
  ০৪ এপ্রিল ২০২৩, ১৬:৫৮

নির্বাচনের আগে ষড়যন্ত্র মোকাবেলায় সবাইকে ঐক্যবদ্ধ থাকার আহবান নানকের

ঢাকা, ৪ এপ্রিল, ২০২৩ (বাসস): জাতীয় নির্বাচনের আগে দেশী ও আন্তর্জাতিক ষড়যন্ত্র মোকাবেলা করতে সকল পর্যায়ের নেতা-কর্মীদের ঐক্যবদ্ধ থাকার আহবান জানিয়েছেন আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক।
আজ মঙ্গলবার এখানে প্রাপ্ত এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, কানাডা আওয়ামী লীগ আয়োজিত সংবর্ধনা ও ইফতার মাহফিল অনুষ্ঠান পূর্ব এক আলোচনা সভায় তিনি এ আহ্বান জানান। 
জাহাঙ্গীর কবির নানক বলেন, ঐক্যবদ্ধ আওয়ামী লীগ শেখ হাসিনার মূল শক্তি। সে ঐক্যবদ্ধ শক্তি দিয়ে সকল ষড়যন্ত্র মোকাবেলা করতে হবে। সেই বিডিআর বিদ্রোহ থেকে শুরু করে শাপলা চত্বরের হেফাজতের আন্দোলনকেও আমরা ঐক্যবদ্ধভাবে ব্যর্থ করে দিয়েছি।
আওয়ামী সরকারের উন্নয়ন কর্মকান্ড তুলে ধরে তিনি বলেন,  যারা ১২ বছর আগে বাংলাদেশে থেকে এসেছেন, তারা এখন একবার দেশ থেকে ঘুরে আসুন- প্লিজ। শুধু রাজধানীর উন্নয়নই দেখবেন না, গ্রামে যাবেন দেখবেন ব্রিজ- কালভার্ট, রাস্তাঘাটের পাশাপাশি ৫৪৮টি মডেল মসজিদও নির্মাণ করেছে শেখ হাসিনার সরকার। পাশাপাশি পদ্মা সেতু, বঙ্গবন্ধু টানেল, মেট্রোরেল, রূপপুর পারমানবিক বিদ্যুৎ কেন্দ্র, বঙ্গবন্ধু স্যাটেলাইটের মত সরকারের অর্জন তুলে ধরেন তিনি।
অনুষ্ঠানে আওয়ামী লীগ অন্টারিও শাখা সভাপতি মোস্তফা কামাল, সহ-সভাপতি বাকসুর সাবেক ভিপি ফায়েজুল করিম ও গোলাম সারোয়ার, সাধারণ সম্পাদক মাসুদ আলি